Snatching Case

বন্দুক দেখিয়ে ব্যবসায়ীর নগদ টাকা ছিনতাই! মিনাখাঁয় সিসিটিভি ফুটেজ দেখে ২৪ ঘণ্টার মধ্যে ধরল পুলিশ

মিনাখাঁয় অটো থামিয়ে আগ্নেয়াস্ত্র দেখিয়ে এক ব্যবসায়ীর থেকে নগদ প্রায় ৬৫ হাজার টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগ উঠেছিল। ওই ঘটনায় ইতিমধ্যে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মিনাখাঁ শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:৫৬
Share:

ছিনতাইয়ের ঘটনায় অটোচালক-সহ গ্রেফতার ২। —নিজস্ব চিত্র।

উত্তর ২৪ পরগনার মিনাঁখায় এক ব্যবসায়ীর থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগে দু’জনকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার হয়েছে ছিনতাই হওয়া টাকা ও মোবাইলও। ঘটনাটি ঘটেছিল মঙ্গলবার বিকালে। ঘড়িতে তখন প্রায় ৪টে। মিনাখাঁ পঞ্চায়েত সংলগ্ন এলাকায় বাসন্তী রোডের উপর দিয়ে একটি অটোয় চেপে যাচ্ছিলেন ওই ব্যবসায়ী। সেই সময়েই মাঝ রাস্তায় অটোটি থামান দুই বাইক আরোহী। অভিযোগ, এর পর আগ্নেয়াস্ত্র দেখিয়ে ব্যবসায়ীর থেকে নগদ প্রায় ৬৫ হাজার টাকা ও মোবাইল ছিনতাই করে পালান তাঁরা।

Advertisement

ঘটনার পর বিকালেই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী। অভিযোগের ভিত্তিতে রাতেই দু’জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন অটোচালকও। তিনিও ছিনতাইবাজদের সঙ্গে জড়িত বলে সন্দেহ পুলিশের। এ বিষয়ে বসিরহাটের মহকুমা পুলিশ আধিকারিক আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার বিকাল ৪টে নাগাদ একজন ব্যবসায়ী অটোতে করে মিনাখাঁর দিকে যাচ্ছিলেন। সেই সময় দু’জন বাইক চেপে এসে মিনাখাঁ পঞ্চায়েতের সামনে অটোটি থামান এবং অটোর মধ্যে থাকা ওই ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে প্রায় ৬৫ হাজার টাকা এবং মোবাইল ছিনতাই করে পালিয়ে যান বলে অভিযোগ।

মহকুমা পুলিশ আধিকারিক আরও বলেন, “বিকাল সাড়ে ৪টে নাগাদ ওই ব্যক্তি থানায় অভিযোগ দায়ের করেন। এর পরেই আমরা প্রথমে ওই সব এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখি এবং ওই অটোচালককে জিজ্ঞাসাবাদ করি। সিসিটিভি ফুটেজ দেখে আমরা মালঞ্চ বাজার এলাকা থেকে বাইক-সহ একজনকে গ্রেফতার করি। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারি অটোচালকও এই কাজের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁকেও গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে ৬৪ হাজার ২৫০ টাকা এবং একটি মোবাইল।” পুলিশ জানিয়েছে, একটি বাইকও বাজেয়াপ্ত করা হয়েছে। ছিনতাইয়ের সময় ওই বাইকটিই ব্যবহার করা হয়েছিল বলে সন্দেহ পুলিশের। অটোচালক ও এক ছিনতাইবাজকে গ্রেফতার করলেও, বাইকে থাকা অপর অভিযুক্ত এখনও অধরা। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement