Crime

নরেন্দ্রপুরে নাবালিকা কন্যাকে নির্যাতনের অভিযোগ বাবার বিরুদ্ধে, পকসো এবং নতুন ফৌজদারি আইনে গ্রেফতার

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে ঘরে ঘুমোচ্ছিল নির্যাতিতা। মা কর্মসূত্রে বাইরে গিয়েছিলেন। সেই সময়ই মেয়েকে একা পেয়ে অভিযুক্ত বাবা তার ঘরের মধ্যে ঢুকে পড়েন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৫:১৫
Share:

— প্রতীকী ছবি।

নাবালিকা কন্যাকে যৌন নিগ্রহের ঘটনায় গ্রেফতার বাবা। সোমবার নরেন্দ্রপুর থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। সোমবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। সূত্রের খবর, অভিযুক্ত ব্যক্তিকে পকসো আইনের ১০ নম্বর ধারা এবং নতুন ফৌজদারি আইন ‘ভারতীয় ন্যায় সংহিতা’র ৭৬ ও ৩৫১(৩) ধারায় গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাঁকে বারুইপুর আদালতে পেশ করা হয়। স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত বাংলা সিনেমা এবং সিরিয়ালে ‘জুনিয়র আর্টিস্ট’ সাপ্লাই দিতেন। প্রায়ই তিনি স্ত্রীকে মারধর করতেন বলেও স্থানীয়দের দাবি।

Advertisement

পুলিশ এবং পরিবার সূত্রে খবর, সোমবার দুপুরে ঘরে ঘুমোচ্ছিল নির্যাতিতা। মা কর্মসূত্রে বাইরে গিয়েছিলেন। সেই সময়ই মেয়েকে একা পেয়ে অভিযুক্ত বাবা তার ঘরের মধ্যে ঢুকে পড়েন। ঘরের দরজা ভেতর থেকে লাগিয়ে দেন। অভিযোগ, মেয়ের ঘুমন্ত অবস্থাতেই তার উপর যৌন নির্যাতন চালাতে শুরু করেন অভিযুক্ত। তবে সেই সময় হঠাৎই নির্যাতিতার মা বাড়ি ফিরে স্বামীকে হাতেনাতে ধরে ফেলেন। বাধা দিতে গেলে তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ। এর পরে সোমবার রাতেই নরেন্দ্রপুর থানায় স্বামীর বিরুদ্ধে নাবালিকা কন্যাকে যৌন নির্যাতন করার অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্ত বাবাকে।

ঘটনাপ্রসঙ্গে নির্যাতিতা বলেন, ‘‘ঘরে একা ঘুমোচ্ছিলাম। সেই সময় বাবা ঘরে ঢুকে ভিতর থেকে তালা দিয়ে দেয়। আমার গায়ে হাত দেয়, নির্যাতন করে। আমি কিছু বলতে যাব, সেই সময় মা চলে আসে। মা দরজা খুলতে বললেও খোলেনি। আমি চাইছি বাবা যোগ্য সাজা পাক।’’

Advertisement

নির্যাতিতার মায়ের কথায়, ‘‘আমি কাজে বেরিয়েছিলাম। কাজ থেকে এসে দেখি মেয়ের ঘর ভিতর থেকে বন্ধ। মেয়ের চিৎকার শুনে ছুটে যাই। দেখি মেয়েকে নির্যাতন করছে ওরই বাবা। আমি দরজা খুলতে বললে প্রথম খোলেনি। পরে প্রতিবাদ জানালে আমাকে মারধর করে। ঘরে অনেক আগে থেকেই অশান্তি করত। এ বার মেয়ের সম্ভ্রমেও হাত দিল।’’

অন্য দিকে, ধৃতকে মঙ্গলবার বারুইপুর আদালতে নিয়ে যাওয়ার সময় জিজ্ঞাসা করা হয়, মেয়ের সঙ্গে তিনি কী করেছিলেন। জবাবে বলেন, ‘‘মেয়ের পাশে শুয়েছিলাম।’’ তবে কেন এমনটা করলেন, তার কোনও উত্তর অভিযুক্ত দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement