Viral Video

বন্ধুদের সঙ্গে গল্প করতে করতে লুটিয়ে পড়লেন মাটিতে, হাসতে হাসতে মৃত্যু যুবকের, ভাইরাল ভিডিয়ো

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, প্রকাশকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১২:৪৪
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

দোকানে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন যুবক। খোশমেজাজে গল্প করতে করতে হঠাৎই বুক চেপে ধরে মাটিতে লুটিয়ে পড়লেন তিনি। আর উঠে দাঁড়াতে পারেননি। ঘটনাস্থলেই মৃত্যু হল তাঁর। মধ্যপ্রদেশের রেওয়া জেলায় গত ২০ অক্টোবর ঘটনাটি ঘটে। মৃত যুবকের নাম প্রকাশ সিংহ বঘেল (৩১)। তিনি রেওয়ার বজরং নগরের বাসিন্দা। সেই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি দোকানে বসে গল্প করছিলেন জনা কয়েক যুবক। বেঞ্চের চারদিকে গোল হয়ে কেউ চেয়ারে, কেউ টুলে বসে আড্ডা দিচ্ছিলেন। এমন সময় তাঁদের মধ্যেই সাদা ছোপ ছোপ জামা এবং কালো প্যান্ট পরা এক যুবক হাসতে হাসতে হঠাৎ ডান হাত দিয়ে বুক চেপে ধরে বেঞ্চে লুটিয়ে পড়েন। এর পর টুল থেকে মাটিতে পড়ে যান। তাঁর বন্ধুরা দৌড়ে গিয়ে তাঁকে ওঠানোর চেষ্টা করেন। আশপাশের দোকানদারেরাও ছুটে আসেন। কিন্তু ওই যুবক আর উঠে দাঁড়াননি। বন্ধুরা তাঁর বুক চেপে ধরে ‘সিপিআর’ দেওয়ার চেষ্টা করেও লাভ হয়নি। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, প্রকাশকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। প্রকাশের বন্ধুরা জানিয়েছেন, তিনি এক জন স্বাস্থ্য সচেতন মানুষ ছিলেন এবং প্রতি দিন শরীরচর্চা করতেন।

Advertisement

‘হিন্দুস্তান’ নামে এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ওই যুবকের মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন নেটাগরিকদের একাংশ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement