Viral News

বছরে ৩০০ সঙ্গীকে আদরের মূল্য সাড়ে তিন কোটি টাকা! আয়কর দিতে গিয়েই ‘ফতুর’ হলেন তরুণী

অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যানি নাইট। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, পর্ন ওয়েবসাইটে অ্যাকাউন্ট রয়েছে তাঁর। সেখান থেকেই উপার্জন করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ০৯:১১
Share:

আয়কর দিতে গিয়েই চমকে গেলেন তরুণী। ছবি: সংগৃহীত।

এক বছরে ৩০০ জন পুরুষের শয্যাসঙ্গী হবেন, মনে মনে এই প্রতিজ্ঞা করেছিলেন তরুণী। বছরশেষে সেই প্রতিজ্ঞা রাখলেনও তিনি। কিন্তু আয়করের বিল দেখেই চমকে গেলেন তরুণী। এক বছর পর প্রায় ৩ কোটি ৪২ লক্ষ টাকা আয়কর চাপানো হয়েছে তরুণীর উপর।

Advertisement

অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যানি নাইট। পর্ন ওয়েবসাইটে অ্যাকাউন্ট রয়েছে তাঁর। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, সেখান থেকেই উপার্জন করেন তিনি। ২৬ বছরের তরুণী সেই অ্যাকাউন্ট থেকে এত পরিমাণ উপার্জন করেছেন যে, বছরের শেষে তাঁর আয় থেকে প্রায় ৩ কোটি ৪২ লক্ষ টাকা কর দিতে হয়েছে তরুণীকে। অস্ট্রেলিয়ার যৌনকর্মীদের মধ্যে অ্যানি সবচেয়ে পারদর্শী বলে অধিকাংশের দাবি। সমাজমাধ্যমে আয়করের পরিমাণ নিয়ে আপত্তি জানিয়ে অ্যানি বলেন, ‘‘আমায় এত টাকা আয়কর দিতে হয়েছে যে, সেই টাকা দিয়ে আমি একটা বাড়ি কিনে ফেলতে পারতাম।’’ অ্যানির দাবি, মোট আয়ের সর্বোচ্চ ৩০ শতাংশ আয়কর দিতে হয়। কিন্তু অ্যানিকে তাঁর আয়ের ৪৫ শতাংশ কর হিসাবে দিতে হয়েছে। যদিও অ্যানি সমস্ত টাকাই দিয়ে দিয়েছেন।

২০২৩ সালের অক্টোবর মাসে অ্যানি জানিয়েছিলেন যে, তাঁর শয্যসঙ্গীর সংখ্যা ৩০০ ছুঁয়ে যাক, এমনটাই মনেপ্রাণে চান তিনি। বছরশেষে সেই ইচ্ছাপূরণ করেছিলেন তিনি। ২০২৪ সালের শুরুতেই অ্যানি জানিয়ে দিয়েছেন, এ বছর শয্যাসঙ্গীর সংখ্যা আরও বাড়াতে চান তিনি। অ্যানি চান ২০২৪ সালে ৬০০ জন পুরুষের শয্যাসঙ্গী হতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement