viral video of track falls into sink

পাতালে প্রবেশ করল ট্রাক! ভাইরাল সেই ভিডিয়ো দেখে আঁতকে উঠল সমাজমাধ্যম

মহারাষ্ট্রের পুণেয় নাগরিক বর্জ্য ব্যবস্থাপনা দফতরের একটি ট্রাক গত শুক্রবার শহরের একটি ডাকঘরের কাছে খোলা একটি গহ্বর (সিঙ্কহোল) ভেঙে পুরোপুরি ঢুকে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৮
Share:

ছবি: সংগৃহীত।

দাঁড়িয়ে থাকা ট্রাক সোজা ঢুকে গেল পাতালে! ট্রাকটিতে আবর্জনা তোলার ‘জেটিং মেশিন’ বসানো ছিল। সেই কাজ করতে করতে হঠাৎই মুহূর্তের মধ্যে রাস্তায় বিশাল এক গর্ত তৈরি হয়। আর ‘জেটিং মেশিন’ সমেত গোটা ট্রাকটাই প্রবেশ করে কয়েক ফুট গভীর গর্তে। বরাতজোরে প্রাণে বাঁচেন ট্রাকচালক। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, পুণের নাগরিক বর্জ্য ব্যবস্থাপনা দফতরের একটি ট্রাক গত শুক্রবার শহরের একটি ডাকঘরের কাছে খোলা একটি গহ্বর (সিঙ্কহোল) ভেঙে পুরোপুরি ঢুকে যায়। এই ঘটনার একটি ভিডিয়ো সম্প্রতি এক্স হ্যান্ডলে ‘ঘর কা কলেশ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ট্রাকটি ঢুকে যাওয়ার কয়েক সেকেন্ডের মধ্যেই মাটি ভেদ করে হু হু করে জল বেরিয়ে আসে। ট্রাকটি বিশাল গর্তের মধ্যে পুরোপুরি ডুবে যায় ট্রাকটি। পরে ২টি ক্রেনের সাহায্যে গর্ত থেকে ট্রাকটি তোলা হয়। সংবাদমাধ্যম সূত্রে খবর, ডাকঘরের চত্বরে আগে একটি পুরনো কূয়ো ছিল এবং সেটিকে এখন পাথর দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। বর্জ্য নিষ্কাশনের জন্য যন্ত্রটির ভার অতিরিক্ত হওয়ায় এমন ঘটনা ঘটেছে বলে অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement