Viral Video

প্ল্যাটফর্মে পাশে বসা মহিলার শরীর ছোঁয়ার চেষ্টা পুলিশকর্মীর, ধরা পড়তেই জুটল মার! প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাতের অন্ধকারে রেলস্টশনের ভিড়ে ঠাসা প্ল্যাটফর্মে মাথায় হাত দিয়ে বসে রয়েছেন এক পুলিশকর্মী। তাঁর পাশেই বসে এক মহিলা। পুলিশকর্মীর উল্টো দিকে মুখ ঘুরিয়ে অন্য এক মহিলার সঙ্গে কথা বলছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৩:৩৪
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

প্ল্যাটফর্মে পাশে বসা মহিলাকে বিভিন্ন অছিলায় ছোঁয়ার চেষ্টা করছিলেন পুলিশকর্মী। বিষয়টি নজরে আসতেই মার জুটল ওই পুলিশকর্মীর ভাগ্যে। এমনই একটি চাঞ্চল্যকর ঘটনার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যম এক্স (সাবেক টুইটার)-এ। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাতের অন্ধকারে রেলস্টশনের ভিড়ে ঠাসা প্ল্যাটফর্মে মাথায় হাত দিয়ে বসে রয়েছেন এক পুলিশকর্মী। তাঁর পাশেই বসে এক মহিলা। পুলিশকর্মীর উল্টো দিকে মুখ ঘুরিয়ে অন্য এক মহিলার সঙ্গে কথা বলছেন। এমন সময় দেখা যায়, ওই পুলিশকর্মী মাথায় একটি হাত দিয়ে ঘুমোনোর ‘ভান’ করলেও অন্য হাত দিয়ে মহিলার গায়ে হাত দেওয়ার চেষ্টা করছেন। ছোঁয়ার চেষ্টা করছেন মহিলার পিঠ। বিষয়টি প্ল্যাটফর্মে থাকা অন্য কয়েক জন যাত্রীর নজরে আসে। সঙ্গে সঙ্গে তিনি বাকিদেরও জানান। সবাই রে রে করে ওঠে। এক জন যাত্রী গিয়ে সপাটে থাপ্পড় মারেন ওই পুলিশকর্মীকে। আরও বেশ কয়েক জন জুটে যায়। পুলিশকর্মীটিকে মারধর করা শুরু করেন তাঁরা। এর পর ওই পুলিশকর্মী তেড়েফুঁড়ে ওঠেন। দাঁড়িয়ে বাকিদের সঙ্গে তর্ক করতে শুরু করেন। এ-ও বলেন যে, তিনি নির্দোষ। পুলিশের গায়ে হাত তোলার জন্য এবং সেই ঘটনা ক্যামেরাবন্দি করার জন্য বাকিদের শাসাতেও দেখা যায় তাঁকে। এর পর তিনি ওখান থেকে চলে যান। যদিও কোন স্টেশনে ঘটনাটি ঘটেছে তা ওই ভিডিয়ো দেখে স্পষ্ট নয়।

শুক্রবার এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যে প্রায় সাত লক্ষ মানুষ দেখে নিয়েছেন। অনেক ব্যবহারকারী ওই পোস্টে বিভিন্ন মন্তব্যও করেছেন। অনেকে ওই পুলিশকর্মীর নিন্দায় সরব হয়েছেন। তাঁর শাস্তির দাবিও জানিয়েছেন অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement