Viral Video

সঙ্গিনীদের বাঁচাতে কুমিরকে তাড়া করল ঘোড়া, করল লড়াইও, প্রকাশ্যে ভিডিয়ো

ছুটে গিয়ে কুমিরটির উপর লাফিয়ে পড়ল ঘোড়াটি। পা দিয়ে বার বার আঘাত করতে লাগল কুমিরটিকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১১:৪১
Share:

কুমির ও ঘোড়ার লড়াই। ছবি: এক্স থেকে নেওয়া।

সবুজ ঘাসের উপর দ্রুত গতিতে অন্য দিকে এগিয়ে চলছিল একটি কুমির। হঠাৎ পিছন থেকে ছুটে এল একটি কালো ঘোড়া। কুমিরটিকে পা ছুড়ে মারতে শুরু করল সে। তার পর শুরু হল দুই প্রাণীর লড়াই। সম্প্রতি সমাজমাধ্যমে এই ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘোড়ার সঙ্গে কুমিরের এই লড়াই দেখে অবাক হয়ে গিয়েছেন নেটব্যবহারকারীরাও।

Advertisement

‘নেচার ইজ় অ্যামেজ়িং’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ঘটনাটি কোথাকার তা জানা যায়নি। তবে ভিডিয়োটি পোস্ট করে জানানো হয়েছে যে, সঙ্গিনীদের কুমিরের হাত থেকে বাঁচাতে লড়াই করতে ছুটছিল ঘোড়াটি। ভিডিয়োয় দেখা যায় যে, ঘাসের উপর দিয়ে অন্য দিকে যেন লেজ গুটিয়ে পালিয়ে যাচ্ছে কুমির। কারণ তার পিছনে তাড়া করেছে একটি কালো ঘোড়া। ছুটে গিয়ে কুমিরটির উপর লাফিয়ে পড়ল ঘোড়াটি। পা দিয়ে বার বার আঘাত করতে লাগল কুমিরটিকে। কুমিরটি সামনের দিকে এগিয়ে গেলে তার মুখের উপরে লাফিয়ে পড়ে। তখন ঘোড়ার সঙ্গে লড়াই করতে লাফিয়ে ওঠে কুমিরটিও। কিন্তু ব্যর্থ হয়ে মাটির মধ্যেই পড়ে যায় সে। ঘোড়াটিও নিজের এলাকা থেকে কুমিরটিকে তাড়াতে সফল হয়েছে বলে নিজের সঙ্গিনীদের কাছে ফিরে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement