Viral Video

মুম্বইয়ের এসি লোকাল ট্রেনে ‘ক্যাটল ক্লাসের’ ভিড়! ট্রেনে ওঠার মরিয়া চেষ্টায় বন্ধই হচ্ছে না দরজা

সমাজমাধ্যমে ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, মুম্বইয়ের শীতাতপ নিয়ন্ত্রিত একটি লোকাল ট্রেনের কামরাগুলিতে চড়ার চেষ্টা করছেন নিত্যযাত্রীরা। কামরাগুলি আগে থেকেই ভিড়ে ঠাসা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৯:৪৫
Share:

মুম্বইয়ের ভিড়ে ঠাসা ট্রেন। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আগে থেকেই তিলধারণের জায়গা নেই। তার মধ্যেই শীতাতপ নিয়ন্ত্রিত লোকাল ট্রেনের কামরায় চড়ার জন্য হুড়োহুড়ি চলছে! অবস্থা এমনই যে ভিড়ের ঠেলায় ট্রেনের কামরাগুলির স্বয়ংক্রিয় দরজা কিছুতেই বন্ধ হচ্ছে না। ট্রেন চালু করতে পারছেন না চালকও। এমনই দৃশ্য দেখা গেল মুম্বইয়ের মীরা রোড স্টেশনে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সমাজমাধ্যমে ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, মুম্বইয়ের শীতাতপ নিয়ন্ত্রিত একটি লোকাল ট্রেনের কামরাগুলিতে চড়ার চেষ্টা করছেন নিত্যযাত্রীরা। কামরাগুলি আগে থেকেই ভিড়ে ঠাসা। তার মধ্যেই আরও অনেকে সেগুলিতে চড়ার চেষ্টা করছেন। চলছে ধাক্কাধাক্কি। পরিস্থিতি এমন জায়গাতে পৌঁছয় যে, অনেক চেষ্টা করেও কামরাগুলির দরজা বন্ধ করা যাচ্ছিল না। শেষমেশ যাত্রীরাই হাতে করে টেনে দরজা বন্ধ করার চেষ্টা করেন।

সংবাদমাধ্যম ‘মুম্বই নিউজ়’-এর এক্স হ্যান্ডেল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই ৯২ হাজার মানুষ দেখে ফেলেছেন। পোস্টে লেখা ‘‘মুম্বইয়ের শীতাতপ নিয়ন্ত্রিত লোকাল ট্রেন মীরা রোডে এসে ‘ক্যাটল ক্লাসে’ পরিণত হয়েছে।’’ ভিডিয়োটি নিয়ে মজার মজার মন্তব্য করেছেন আরও অনেকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement