Viral Video

চার তলায় হেঁটে বেড়াচ্ছে একরত্তি, দেখার কেউ নেই! রুদ্ধশ্বাস ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে

‘ঘর কে কলেশ’ নামে টুইটার হ্যান্ডল থেকে গত বৃহস্পতিবার পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, বহুতল একটি আবাসনের চার তলার এক ফালি কার্নিশে দাঁড়িয়ে রয়েছে একটি শিশু। আস্তে আস্তে জানলা থেকে বারান্দার দিকে হেঁটে যাচ্ছে সে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৩:৪৪
Share:

চার তলার কার্নিশ বরাবর হেঁটে বেড়াচ্ছে শিশু! ছবি: এক্স থেকে নেওয়া।

বহু তল আবাসনের চার তলার কার্নিশ বরাবর হেঁটে বেড়াচ্ছে শিশু। এক দিকে দেওয়াল। অন্য দিকে কিছু নেই। একটু পা ফস্কালেই একেবারে নীচে। এমনই এক ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হতেই হইচই পড়ে গিয়েছে। অনেকে উদ্বেগও প্রকাশ করেছেন। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। কোথায় এই ঘটনা ঘটেছে, তা-ও ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

Advertisement

‘ঘর কে কলেশ’ নামে টুইটার হ্যান্ডল থেকে গত বৃহস্পতিবার পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, বহুতল একটি আবাসনের চার তলার এক ফালি কার্নিশে দাঁড়িয়ে রয়েছে একটি শিশু। আস্তে আস্তে জানলা থেকে বারান্দার দিকে হেঁটে যাচ্ছে সে। বারান্দায় গিয়ে কিছু একটা করে আবার জানলার দিকে এগিয়ে যাচ্ছে। ফেরার সময় তার পা একবার টলমল করল তার পা। সামলে নিয়ে ফের এগিয়ে গেল জানালার কাছে। ভিডিয়ো দেখে স্পষ্ট যে, দূরের কোনও আবাসন বা বাড়ির ছাদ থেকে ওই দৃশ্য ক্যামেরাবন্দি করা হয়েছে।

ভিডিয়োটি ইতিমধ্যেই সমাজমাধ্যমে হইচই ফেলেছে। সাত লক্ষের বেশি মানুষ ভিডিয়োটি দেখেছেন। সন্তানের দিকে নজর না দেওয়ার জন্য রোষের মুখে পড়েছেন শিশুটির বাবা-মা। শিশুটি ঠিক আছে তো? জানতে চেয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement