Viral Video

‘আকাশ’ থেকে মাথায় পড়ল জলের ট্যাঙ্ক! ফল খেতে খেতে ‘তলিয়ে’ গেলেন মহিলা, প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

এক্স হ্যান্ডলে পোস্ট করা সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক মহিলা ফল খেতে খেতে বাড়ি থেকে বেরোচ্ছেন। বাড়ির দরজা লাগিয়ে কিছুটা এগিয়ে যেতেই উপর থেকে তাঁর মাথায় একটি জলের ট্যাঙ্ক পড়ে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ০৯:২৫
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

ফল খেতে খেতে যাচ্ছিলেন মহিলা। ‘আকাশ’ থেকে মাথার উপর পড়ল আস্ত একটি জলের ট্যাঙ্ক। তবে তার পরেও রক্ষা পেলেন ওই মহিলা। পুরো ঘটনায় অবাক হলেও তাঁর ফল খাওয়া বন্ধ হয়নি। সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

এক্স হ্যান্ডলে পোস্ট করা সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক মহিলা ফল খেতে খেতে বাড়ি থেকে বেরোচ্ছেন। বাড়ির দরজা লাগিয়ে কিছুটা এগিয়ে যেতেই উপর থেকে তাঁর মাথায় একটি জলের ট্যাঙ্ক পড়ে যায়। কিন্তু ট্যাঙ্কটির নীচের দিক ফাঁপা হওয়ায় তিনি ওই ট্যাঙ্কের ভিতরে ঢুকে যান। ঘটনাস্থলে উপস্থিত এক ব্যক্তি মহিলাকে উদ্ধার করতে ছুটে আসেন। যেখান থেকে ট্যাঙ্কটি পড়েছিল, সে দিকে তাকিয়ে চিৎকারও করতে দেখা যায় তাঁকে। এমন সময় ওই মহিলা ট্যাঙ্কের মুখ থেকে মাথা বার করেন মহিলা। অবাক দৃষ্টিতে এ দিক-ও দিক তাকালেও তাঁর ফল খাওয়া বন্ধ হয়নি। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

রবিবার ‘পূজা_১০১০’ নামে একটি এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি বহু মানুষ দেখেছেন। ১১ লক্ষের বেশি বার দেখা হয়েছে ভিডিয়োটি। লাইক, কমেন্টের ঝড় উঠেছে সমাজমাধ্যম জুড়ে। নেটাগরিকদের একাংশ মহিলার জন্য উদ্বেগ প্রকাশ করলেও অনেকে আবার মজার মন্তব্যও করেছেন। এক জন লিখেছেন, ‘‘মহিলার বড় কোনও বিপদ হয়ে যেতে পারত।’’ অন্য এক জন আবার লিখেছেন, ‘‘যা খুশি হয়ে যাক, খাওয়া বন্ধ করা উচিত নয়।’’ তৃতীয় এক নেটাগরিক লিখেছেন, ‘‘বিষয়টি মোটেও মজার নয়, তবে আমি হাসি থামাতে পারছি না ভিডিয়োটি দেখে।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement