Viral Video

জন্মদিনে বিলাসবহুল উপহার! অমিতাভের নতুন গাড়ির মূল্য কত কোটি?

শুক্রবার ৮২ বছর বয়সে পা দিয়েছেন অমিতাভ। সেই উপলক্ষে ‘জলসা’র বাইরে এসেছিলেন তিনি। সেই সময় ‘জলসা’র ভিতর দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে গাঢ় লাল রঙের একটি বিএমডব্লিউ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ১৪:২১
Share:

অমিতাভ বচ্চন। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

শুক্রবার সকালে ‘জলসা’র সামনে যেন ভিড় সামলানো দায়। সকলেই এসেছেন অমিতাভকে একটি বার দেখবেন বলে। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন বলে। জন্মদিনে প্রতি বছর অনুরাগীদের দেখা দেন বলিউডের ‘শাহেনশা’। এই বছরও তার অন্যথা হয়নি।

Advertisement

‘জলসা’র সদর দরজা খোলার পর বাইরে বেরিয়ে এসেছিলেন অমিতাভ বচ্চন। অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে, নমস্কার জানিয়ে আবার ভিতরে চলে যান তিনি। সেই সময়ই ধরা পড়েছে অভিনেতার জন্মদিনের নতুন উপহার। ‘জলসা’র চৌহদ্দিতে বিলাসিতায় মুড়ে দাঁড়িয়ে রয়েছে সে। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেও দেরি হয়নি (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

শুক্রবার ৮২ বছর বয়সে পা দিলেন অমিতাভ। সেই উপলক্ষে ‘জলসা’র বাইরে এসেছিলেন তিনি। সেই সময় ‘জলসা’র ভিতর দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে গাঢ় লাল রঙের একটি বিএমডব্লিউকে। বিএমডব্লিউ আই৭ মডেলের গাড়ি সেটি। বলিপাড়ার অধিকাংশের দাবি, এই গাড়িটি জন্মদিনে উপহার পেয়েছেন অভিনেতা। শোনা যাচ্ছে, এই বৈদ্যুতিন গাড়িটির মূল্য ভারতীয় মুদ্রায় আড়াই কোটি টাকার কাছাকাছি।

Advertisement

গাড়িটির ভিতর রয়েছে বিলাসবহুল আসন। তা ছাড়া রয়েছে ৩১ ইঞ্চির থিয়েটার স্ক্রিন। গাড়ির ছাদে রয়েছে এলইডি প্যানোরামা ডিজ়াইনের কাচ। এই গাড়ির লিথিয়াম-আয়ন ব্যাটারিটি এক বার চার্জ দিলে ৬০৩ কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পারবে। ৫.৫ সেকেন্ডে গাড়িটি প্রতি ঘণ্টায় শূন্য থেকে ১০০ কিলোমিটার গতিবেগে পৌঁছতে পারে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement