Viral Video

কর্মহীন পুত্র মারধর করে! বাধ্য হয়ে ৫৫ বছরে টোটোর হ্যান্ডল হাতে তুললেন বৃদ্ধা

পুত্র কর্মহীন। টাকার জন্য অশান্তি করে, মারধর করে। ঘরে ভাঙচুরও চালায়। তাই ৫৫ বছর বয়সে টোটোর হ্যান্ডল হাতে তুলে নিলেন বৃদ্ধা। সম্প্রতি এক নেটপ্রভাবীর ক্যামেরায় ধরা পড়েছে সেই বৃদ্ধার কাহিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪২
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

পুত্র কর্মহীন। টাকার জন্য অশান্তি করে, মারধর করে। ঘরে ভাঙচুরও চালায়। তাই ৫৫ বছর বয়সে টোটোর হ্যান্ডল নিজেই হাতে তুলে নিলেন বৃদ্ধা। সম্প্রতি এক নেটপ্রভাবীর ক্যামেরায় ধরা পড়েছে সেই বৃদ্ধার কাহিনি। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিয়োটি হইচইও ফেলেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় ওই বৃদ্ধাকে বলতে শোনা গিয়েছে, ‘‘সবার নিজের নিজের সমস্যা থাকে। আমার ঘরে সব সময় অশান্তি। তই রাতে টোটো নিয়ে বেরোতে হয়। কিছু করার নেই।’’ তিনি আরও যোগ করেন, ‘‘আমার এক ছেলে রয়েছে। ও কোনও কাজ করে না। উল্টে আমার সঙ্গে ঝামেলা করে। মারধর করে। ঘরে ভাঙচুর করে। আমার ছেলে আমার সম্মান না করলে কী আর বলব? ভিক্ষা করার চেয়ে ভাল যে আমি টোটো চালাই।’’

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়ো ইতিমধ্যেই ৬০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। ওই বৃদ্ধার ছেলের আচরণের নিন্দাও করেছেন অনেকে। অনেকে আবার ওই মহিলার কঠোর সংগ্রামকে কুর্নিশ জানিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement