Viral Video

পিঠের সিলিন্ডারে তেঁতুলজল, হাতে পাইপ! অভিনব কায়দায় ফুচকা খাওয়াচ্ছেন তরুণ

হলঘরের ভিতর হাতে ট্রে নিয়ে ঘুরছেন এক তরুণ। অতিথিদের ফুচকা পরিবেশন করছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:০৮
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

শুকনো ফুচকার ভিতরে ভরা রয়েছে আলুর পুর। একগাদা শুকনো ফুচকা ট্রের উপর সাজিয়ে হলঘরের ভিতর ঘুরে বেড়াচ্ছেন এক তরুণ। পিঠে লাগানো রয়েছে একটি সিলিন্ডার। তার মুখ খোলা। সিলিন্ডারের ভিতরে ভরা রয়েছে তেঁতুলজল। সেখান থেকেই ফুচকার মধ্যে তেঁতুলজল ঢেলে পরিবেশন করছেন তিনি। সমাজমাধ্যমে এমনই অভিনব প্রক্রিয়ায় ফুচকা পরিবেশন করার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। তবে ঘটনাটি কোথাকার, সে বিষয়ে কিছু জানা যায়নি।

Advertisement

ভিডিয়োটি দেখে বোঝা যায় যে, অনুষ্ঠান উপলক্ষে একটি হলঘরে ঘোরাফেরা করছেন নিমন্ত্রিত অতিথিরা। হাতে ট্রে নিয়ে ঘুরছেন এক তরুণ। অতিথিদের ফুচকা পরিবেশন করছেন তিনি। অতিথিরা ট্রে থেকে শুকনো ফুচকা তুলে নিলে সিলিন্ডার থেকে পাইপের মাধ্যমে তেঁতুলজল ঢেলে দিচ্ছেন সেই তরুণ। ফুচকা পরিবেশন করার এমন অভিনব পদ্ধতি দেখে চমকে যান নেটব্যবহারকারীরা। এক নেটাগরিক মজা করে মন্তব্য করেছেন, ‘‘আমি নিশ্চিত যে মুকেশ অম্বানীর ছেলের বিয়েতে এই আয়োজন ছিল না।’’ আবার এক নেটব্যবহারকারী বলেন, ‘‘ফুচকা পরিবেশনকারী মনে হয় ২০৬৭ সালে বাস করেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement