Viral Video

‘দেশি মদের কামাল’! গোখরোকে পোষ মানানোর চেষ্টা মত্ত যুবকের, তার পর? প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, লুঙ্গি এবং স্যান্ডো গেঞ্জি পরে পাথরের একটি চাঁইয়ের উপর বসে রয়েছেন এক যুবক। পাশে মদের বোতল রাখা। এমন সময় একটি বিষধর গোখরো তাঁর পায়ের কাছে চলে আসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৫০
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সাপ দেখলে ভয় পান না, পৃথিবীতে এমন মানুষ খুঁজে পাওয়া বিরল! আবার তা যদি হয় বিষধর গোখরো, তা হলে তো আর কথাই নেই। কিন্তু সেই গোখরোকেই যদি কেউ বশে আনার চেষ্টা করেন? তা-ও আবার মত্ত অবস্থায়? অবাক লাগলেও এমনই এক ঘটনার ভিডিয়ো প্রকাশ্য এসেছে সম্প্রতি। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, লুঙ্গি এবং স্যান্ডো গেঞ্জি পরে পাথরের একটি চাঁইয়ের উপর বসে রয়েছেন এক যুবক। পাশে মদের বোতল রাখা। এমন সময় একটি বিষধর গোখরো তাঁর পায়ের কাছে চলে আসে। ভয় পেয়ে উঠে যাওয়া তো দূরের কথা, গোখরোর মাথায়, গলায় হাত বুলিয়ে সেটিকে পোষ মানানোর চেষ্টা করেন। যদিও সাপটি ফণা পাকিয়ে ফোঁস করে ওঠে। তখন সাপটিকে ছেড়ে সামনের দিকে তাকিয়ে হাত নাড়িয়ে নিজে নিজে কথা বলতে শুরু করেন। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিয়োয়।

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। চার লক্ষ লাইক পড়েছে। ভিডিয়োটিকে ঘিরে মজার মজার মন্তব্যের ঝড়ও উঠেছে। এক জন নেটাগরিক লিখেছেন, ‘‘দেশি মদের কামাল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement