Car Accident

প্রেমিকের ‘আদর’ খেতে গিয়ে মৃত্যু, মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার মুখে যুগল

অ্যালেনের দাবি, তিনি মদ খাওয়ার পর গাঁজাও খেয়েছিলেন। গাড়ি চালানোর সময় অ্যাশলিকে চুমু খাচ্ছিলেন তিনি। বিপরীত দিক থেকে কখন গাড়ি এসে পড়েছিল তা খেয়াল করতে পারেননি তরুণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১১:৪৩
Share:

—প্রতীকী ছবি।

প্রেমিকার সঙ্গে ডেটে গিয়েছিলেন তরুণ। মাত্রাতিরিক্ত সুরাপান করার পর রেস্তরাঁ থেকে প্রেমিকাকে নিয়ে গাড়ি করে বেরিয়ে যান তিনি। গাড়ি চালানোর সময় প্রেমিকাকে ‘আদর’ করার ইচ্ছা হয় তাঁর। তরুণীকে চুমু খেতে গিয়ে সেই ‘আদরে’ হারিয়ে যান তরুণ নিজেও। সঙ্গে সঙ্গে ধেয়ে আসে বিপদ। অন্য দিক থেকে আসা একটি এসইউভির সঙ্গে সজোরে ধাক্কা লাগে তরুণের গাড়িটির। হালকা চোট পেয়ে তরুণ প্রাণে রক্ষা পেলেও ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তাঁর প্রেমিকা। ঘটনাটি ১৯ জুলাই আমেরিকার উটা এলাকায় ঘটেছে। ৩২ বছর বয়সি তরুণের নাম অ্যালেন বোশার্ট। টকারভিলের বাসিন্দা তিনি। মৃতার নাম অ্যাশলি চেয়েনে জোন্স (৩৬)। ক্যালিফর্নিয়ায় থাকতেন অ্যাশলি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ১৯ জুলাই অ্যাশলি এবং অ্যালেন একটি পাব রেস্তরাঁয় দেখা করেছিলেন। ভোর ৬টা পর্যন্ত শুধু মদ্যপানই করেছিলেন অ্যালেন। রেস্তরাঁর এক কর্মীর দাবি, প্রচুর বিয়ার এবং অন্য ধরনের মদ খাওয়ার পর সেখান থেকে অ্যাশলির সঙ্গে বেরিয়ে যান অ্যালেন। দুর্ঘটনার পর অ্যালেনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। সম্পূর্ণ সুস্থ হলে তাঁকে ডাকা হয় আদালতে।

অ্যালেনের দাবি, তিনি মদ খাওয়ার পর গাঁজাও খেয়েছিলেন। গাড়ি চালানোর সময় অ্যাশলিকে চুমু খাচ্ছিলেন তিনি। বিপরীত দিক থেকে কখন গাড়ি এসেছিল তা খেয়াল করতে পারেননি তিনি। অ্যালেনের আরও দাবি, গাড়িতে সামনের আসনে বসলেও সিটবেল্ট লাগাননি অ্যাশলি। সেই কারণেই তাঁর মৃত্যু হয়।

Advertisement

অ্যালেনের গাড়ির সঙ্গে যাঁর গাড়ির ধাক্কা লাগে তাঁর নাম জার্মারকুইস একোল্স। পুলিশকে তিনি জানান, অ্যালেন খুব জোরে গাড়ি চালাচ্ছিলেন। জার্মারকুইসের সঙ্গে তাঁর স্ত্রী এবং কন্যা ছিল। দুর্ঘটনা এড়ানোর জন্য সঙ্গে সঙ্গে ব্রেকে পা দিয়েছিলেন তিনি। কিন্তু অ্যালেনের গাড়ির গতি বেশি থাকার কারণে ধাক্কা লেগে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement