viral video of lifting auto

বাস্তবের ‘ওয়ান্ডার উওম্যান’! উল্টে যাওয়া অটো হাত দিয়ে সোজা করে মায়ের প্রাণ বাঁচাল কিশোরী

অটোর নীচে চাপা পড়া মায়ের জীবন বাঁচানোর জন্য মেয়ের এই সাহসিকতা নেটমাধ্যমে অনেকের হৃদয় জয় করে নিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:০২
Share:

ছবি: সংগৃহীত।

বাস্তবে দেখা মিলল ‘ওয়ান্ডার উওম্যানের’। উল্টে যাওয়া অটো হাত দিয়ে সোজা করে মায়ের প্রাণ বাঁচাল এক স্কুলছাত্রী। মেঙ্গালুরুর কিন্নিগোলির ওই স্কুলছাত্রীর অটোর নীচে আটকে পড়া মাকে উদ্ধার করার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। যা দেখে সমাজমাধ্যম ব্যবহারকারীরা স্কুলছাত্রীর সাহস ও উপস্থিত বুদ্ধির ভূয়সী প্রশংসা করেছেন। মায়ের জীবন বাঁচানোর জন্য মেয়ের এই সাহসিকতা নেটমাধ্যমে অনেকের হৃদয় জয় করে নিয়েছে। ‘ঘর কা কলেশ’ নামের একটি এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) থেকে একটি সিসিটিভি ফুটেজ পোস্ট করা হয় যাতে এই পুরো ঘটনাটি রেকর্ড করা হয়েছে। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যমের সূত্র অনুসারে, রাস্তা পার হওয়ার সময় এক মহিলাকে ধাক্কা মেরে একটি অটো উল্টে যায়। তার নীচে ওই মহিলা চাপা পড়ে যান। দুর্ঘটনার সময় ওই মহিলা তাঁর মেয়েকে টিউশন থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন। তাঁরা রাস্তা পার হচ্ছিলেন বলে জানা গিয়েছে। ঘটনাটি দেখতে পেয়ে কিশোরী ছুটে যায় এবং উল্টে যাওয়া গাড়িটি দু’হাত দিয়ে তুলে ধরে মাকে অটোর নীচ থেকে উদ্ধার করে। মেয়ের এই সাহসী পদক্ষেপের জন্য প্রাণে বেঁচে যান ওই মহিলা। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিডিয়ো দেখে সমাজমাধ্যমকারীদের মন্তব্য, মেয়েটি সত্যিকারের প্রশংসা পাওয়ার যোগ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement