Viral Video

অন্তর্বাস পরে পা দিয়ে মাখা হচ্ছে মোমোর ময়দা! বিক্রেতা যুবকের কীর্তি প্রকাশ্যে, দেখুন ভাইরাল ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, গায়ে স্যান্ডো গেঞ্জি এবং অন্তর্বাস পরে একটি পাত্রে দাঁড়িয়ে রয়েছেন এক যুবক। পা দিয়ে পাত্রে রাখা ময়দা মাখছেন একমনে। সেই ময়দা দিয়েই নাকি পরে মোমো বানিয়েছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৯
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

মোমো প্রেমিকেরা সাবধান! অন্তত তেমনটাই বার্তা দিল সমাজমাধ্যমে প্রকাশ্যে আসা একটি ভিডিয়ো। পা দিয়ে মোমোর ময়দা মাখার সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।) উল্লেখ্য, ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর মধ্যপ্রদেশের জবলপুরের অভিযুক্ত মোমো বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে মোমো বিক্রেতার শাগরেদকেও। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ধৃতদের নাম রাজকুমার গোস্বামী এবং শচীন গোস্বামী। উভয়েই রাজস্থানের জোধপুরের বাসিন্দা। তাঁরা জবলপুরের বারগি থানার কাছে মোমোর দোকান চালাতেন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, গায়ে স্যান্ডো গেঞ্জি এবং অন্তর্বাস পরে একটি পাত্রে দাঁড়িয়ে রয়েছেন এক যুবক। পা দিয়ে পাত্রে রাখা ময়দা মাখছেন একমনে। সেই ময়দা দিয়েই নাকি পরে মোমো বানিয়েছিলেন তিনি। শুক্রবার সমাজমাধ্যমে প্রকাশ্যে আসা ভিডিয়োটি মধ্যপ্রদেশ জুড়ে হইচই ফেলেছে। ক্ষোভপ্রকাশ করেছেন জবলপুরের স্থানীয়েরা।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত মোমো বিক্রেতা যুবক এবং তাঁর দোকানের কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। সমাজমাধ্যমে অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement