viral video of robbery in Atlanta

‘মিশন ইমপসিবল’-এর কায়দায় সিলিং ভেঙে কোটি টাকার ডাকাতি! ভিডিয়ো দেখে তদন্ত শুরু করল পুলিশ

একটি দোকানের সিলিং ভেঙে লাফিয়ে পড়ে দুই দুষ্কৃতী এবং আলমারি খুলিয়ে কোটি টাকা নিয়ে পালায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩৮
Share:

ছবি: সংগৃহীত।

হলিউডি সিনেমার কায়দায় ছাদ ভেঙে নীচে নেমে এক কোটি টাকার নগদ ছিনিয়ে নিয়ে পালাল দুই ব্যক্তি। আমেরিকার একটি দোকানের দুঃসাহসিক ডাকাতির ভিডিয়ো ফুটেজ সম্প্রতি প্রকাশ করেছে আটলান্টা পুলিশ। সম্প্রতি এক্স সমাজমাধ্যমেও (সাবেক টুইটার) এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। (যদিও ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

Advertisement

দোকানের ওই সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে দোকানের পিছনের অংশ দিয়ে এক মহিলা কর্মী হেঁটে আসছিলেন। হঠাৎ তাঁর মাথায় সিলিং-এর খানিকটা অংশ ভেঙে পড়তেই চমকে ওঠেন তিনি। ছাদ ভেঙে প্রায় তার ঘাড়ের উপর লাফিয়ে নামলেন আপাদমস্তক কালো পোশাক পরা দুই ব্যক্তি। কালো মুখোশে মুখ ঢাকা দুই দুষ্কৃতী মহিলা কর্মীকে নিয়ে যান দোকানের একটি ঘরে। সেখানে আলমারি খুলে সমস্ত নগদ টাকা ব্যাগে ভরে চম্পট দেয় দুই দুষ্কৃতী। যাওয়ার আগে ওই কর্মীকে তারা হাত-মুখ বেঁধে শৌচাগারে বন্ধ করে চলে যায়।

দোকান থেকে বেরিয়ে যাওয়ার ঠিক আগে এক দুষ্কৃতীর মুখ থেকে কাপড় সরায়। এক মুহূর্তের জন্য তাকে দেখতে পান এক বৃদ্ধা মহিলা। এর পর একটি পিক-আপ ট্রাকে চড়ে পালায় ওই দু’জন। সিসিটিভি ফুটেজ থেকে দু’জনের খোঁজ চালাচ্ছে আটলান্টা পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement