Viral Video

‘দর্শনধারী’ নন! তরুণকে ঢুকতেই দিল না দিল্লির নাইটক্লাব

তরুণীর কথায়, দিল্লির রাজেন্দ্রনগরের একটি নাইটক্লাবে এক বন্ধুর সঙ্গে গিয়েছিলেন তিনি। তাঁকে নাইটক্লাবে যাওয়ার অনুমতি দিলেও তাঁর বন্ধুকে দরজার বাইরে আটকে দেন নাইটক্লাবের মালিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ০৯:৩১
Share:

—প্রতীকী ছবি।

আজকাল রেস্তরাঁ অথবা নাইটক্লাবে প্রবেশ করতে গেলে নানা রকম নিয়ম মেনে চলতে হয়। কোনও কোনও জায়গায় আবার পোশাকবিধিও বেঁধে দেওয়া হয়। কিন্তু পোশাকবিধি মেনে চলার পাশাপাশি গ্রাহকদের যে ‘দর্শনধারী’ও হতে হবে এমনই ইঙ্গিত দিল রাজধানীর একটি নাইটক্লাব।

Advertisement

বুধবার রাতে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে এক তরুণী একটি ভিডিয়ো পোস্ট করে জানান, তাঁর বন্ধুর ‘প্রোফাইল’জনিত সমস্যা থাকায় তাঁকে নাইটক্লাবের ভিতরে ঢুকতে দেওয়া হয়নি। তরুণীর কথায়, দিল্লির রাজেন্দ্রনগরের একটি নাইটক্লাবে এক বন্ধুর সঙ্গে গিয়েছিলেন তিনি। তাঁকে নাইটক্লাবের ভিতরে যাওয়ার অনুমতি দিলেও তাঁর বন্ধুকে দরজার বাইরে আটকে দেন নাইটক্লাবের মালিক।

তরুণীর দাবি, ক্লাবের মালিক প্রথমে জানান তাঁর বন্ধুর ‘প্রোফাইল’ নিয়ে সমস্যা রয়েছে। ঠিক কী সমস্যা রয়েছে তা জিজ্ঞাসা করায় নাইটক্লাবের মালিক জানান, তাঁর বন্ধু দেখতে ভাল নন। এমনকি তাঁর পোশাকও পছন্দ হয়নি বলে জানান মালিক। সেই কারণেই নাইটক্লাবের ভিতরে প্রবেশ করার অনুমতি দেওয়া হয়নি তরুণকে।

Advertisement

পুরো ঘটনাটি ভিডিয়োবন্দি করে সমাজমাধ্যমে পোস্ট করেন তরুণী (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োটি দেখার পর নেটব্যবহারকারীদের অধিকাংশ সেই নাইটক্লাবের মালিকের প্রতি ক্ষোভপ্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement