Bizarre

খাবারের মধ্যে ‘গয়না’ খুঁজে পেলেন তরুণ! শোনালেন অদ্ভুত অভিজ্ঞতার কথা

সমাজমাধ্যমে ‘টাকো বেল মিল’-এর পাশাপাশি একটি নাকছাবির ছবি পোস্ট করেছেন জেরেমি নামে এক তরুণ। ভার্জিনিয়ার বাসিন্দা তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১০:৪৩
Share:

‘টাকো বেল মিল’-এ নাকছাবি! ছবি: সংগৃহীত।

বাইরের খাবার খেতে মন চাইছে, কিন্তু বাড়ি থেকে বার হতে ইচ্ছা করছে না। তাই বাড়ি বসেই ‘টাকো বেল মিল’ অর্ডার দিয়েছিলেন তরুণ। বেশ আয়েশ করে খাওয়াদাওয়া করছিলেন তিনি। খাওয়াদাওয়া যখন শেষ পর্যায়ে, তখন মুখের ভিতর ধারালো কিছু একটা অনুভব করলেন তরুণ। পরে খাবারে কামড় দিতে যাওয়ার সময় সেই ধারালো জিনিসটিই দাঁতের মধ্যে বিঁধল। তড়িঘড়ি তা বার করে দেখলেন। এ যে নাকছাবি!

Advertisement

সমাজমাধ্যমে ‘টাকো বেল মিল’-এর পাশাপাশি একটি নাকছাবির ছবি রেডিটে পোস্ট করেছেন জেরেমি নামে এক তরুণ। ভার্জিনিয়ার বাসিন্দা তিনি। ছবিগুলি পোস্ট করে জেরেমি জানান, পাড়ার দোকান থেকে খাবার অর্ডার করেছিলেন তিনি। খেতে গিয়ে খাবারের ভিতর থেকে একটি নাকছাবি খুঁজে পান জেরেমি। পরে সেই দোকানে ফোন করে ঘটনাটি জানালে দোকানের মালিক তা অস্বীকার করেন। মালিক দাবি করেন, তাঁর দোকানের কোনও কর্মচারী এমন ভুল করেননি। নাকছাবি কী ভাবে খাবারের ভিতর পাওয়া গেল তা খতিয়ে দেখবেন বলেও কথা দেন। জেরেমি এই ঘটনা প্রসঙ্গে বলেন, ‘‘আমি নাকছাবিটি প্রায় চিবিয়ে ফেলেছিলাম। নাকছাবিটি খাবারে পাওয়ার পর থেকেই আমি অসুস্থ বোধ করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement