viral video of Cobra inside mouth

সাপের মুখে চুমু! রিলের জন্য জীবন বাজি রাখতে গিয়ে প্রাণ খোয়ালেন তরুণ

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো রেকর্ড করার জন্য একটি গোখরোর মাথা তার মুখের মধ্যে রেখে দাঁড়িয়ে ছিলেন বেশ কিছু ক্ষণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৫
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

সমাজমাধ্যমে ভিউ পাওয়ার নেশায় প্রাণ গেল এক যুবকের। এক গোখরো মুখে পুরে ভিডিয়ো করতে গিয়ে প্রাণ হারালেন তেলঙ্গানার কামারেড্ডি জেলার বাসিন্দা শিবরাজ নামের ২০ বছরের এক যুবক। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো রেকর্ড করার জন্য গোখরোর মাথা মুখের মধ্যে রেখে দাঁড়িয়ে ছিলেন বেশ কিছু ক্ষণ। সম্প্রতি বেশ কয়েক জনের এক্স হ্যান্ডল থেকে ভয়াবহ এই ভিডিয়োটি পোস্ট হয় যা দেখলে শিরদাঁড়ায় কাঁপন ধরতে বাধ্য। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ভাইরাল হওয়া সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার মাঝখানে দাঁড়িয়ে ভিডিয়ো করার সময় শিবরাজের মুখে আটকে থাকা বিশাল সাপটি পালানোর চেষ্টা করছে। ভয়ঙ্কর সেই প্রাণীকে তবু মুখের ভিতরেই চেপে রেখে দেন তিনি। এমনকি এক সময় তিনি সাপটিকে ছেড়ে হাত ভাঁজ করে ক্যামেরার দিকে তাকিয়ে থাকেন। ৪৮ সেকেন্ডের এই ভিডিয়ো দেখে সমাজমাধ্যম শিউরে উঠেছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, দেশাইপেট গ্রামের বাসিন্দা শিবরাজ এবং তাঁর বাবা সাপ উদ্ধারকারী হিসাবে পরিচিত ছিলেন। তাঁরা এই সাপটিকেও ধরতে পেরেছিলেন এবং তাঁর বাবাই তাঁকে একটি ভিডিয়ো রেকর্ড করে সমাজমাধ্যমে পোস্ট করার অনুরোধ করেছিলেন। সেই কারণে যুবকটি ভিডিয়ো করেন।

অনেকেই ভিডিয়োটি দেখে বিরক্তি প্রকাশ করেছেন এবং বলেছেন, মানুষ নিজেদের জীবন সম্পর্কে খুবই বেপরোয়া। এক জন সমাজমাধ্যম ব্যবহারকারী বলেছেন, আজেবাজে কাজের জন্য জীবন হারাতে হল যুবকটিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement