viral video

লুকিয়ে ক্লাসে ঢুকলেন আইআইটি পড়ুয়া! ফাঁসিয়ে দিলেন ‘বিশ্বাসঘাতক’ বন্ধুরা, প্রকাশ্যে মজার ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, দেরি করে আসায় অধ্যাপককে লুকিয়ে ক্লাসে ঢোকার চেষ্টা করছেন আইআইটি কানপুরের এক পড়ুয়া। ক্লাসে ঢুকেই একটি দেওয়ালের আড়ালে দাঁড়িয়ে পড়েন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

দেরি করে আসায় লুকিয়ে লুকিয়ে ক্লাসরুমে ঢুকছিলেন আইআইটি পড়ুয়া। ধরা পড়ে যাওয়ায় পড়তে হল লজ্জার মুখে। ক্লাস ছেড়ে তড়িঘড়ি পালাতেও হল তাঁকে। মজার সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। প্রশ্ন উঠেছে, আইআইটির ক্লাসে এমনটাও হয়? যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, দেরি করে আসায় অধ্যাপককে লুকিয়ে ক্লাসে ঢোকার চেষ্টা করছেন আইআইটি কানপুরের এক পড়ুয়া। ক্লাসে ঢুকেই একটি দেওয়ালের আড়ালে দাঁড়িয়ে পড়েন তিনি। কিন্তু তাঁকে দেখেই বাকি পড়ুয়ারা হাসতে শুরু করেন। কেউ কেউ জোরে হেসে ওঠেন। বিষয়টি নজরে পড়ে অধ্যাপকের। পড়া থামিয়ে তিনি বলেন, ‘‘কিছু কি হয়েছে যা আমি জানি না?’’ সকলে সমবেত হয়ে সম্মতি জানালে তিনি আবার বলেন, ‘‘কেউ কি লুকিয়ে ক্লাসে ঢুকেছে?’’ এই শুনে বাকি পড়ুয়ারা হো হো করে হেসে ওঠেন। বেগতিক বুঝে হাসতে হাসতে দেওয়ালের আড়াল থেকে বেরিয়ে ক্লাসের বাইরে চলে যান দেরিতে আসা পড়ুয়াও। তাঁকে পালাতে দেখেও জোরে হেসে ওঠেন তাঁর বন্ধুরা।

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিয়োটি প্রায় ৬ লক্ষ বার দেখা হয়েছে। সমাজমাধ্যম ব্যবহারকারীদের অনেকে মজার মজার মন্তব্যও করেছেন ভিডিয়োটি দেখে। এক জন লিখেছেন, ‘‘বন্ধুরা এ রকমই বিশ্বাসঘাতক হয়। ছেলেটাকে ফাঁসিয়ে দিল।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘আইআইটিতে এমনটা হয় তা আমি কল্পনাও করতে পারি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement