Viral Video

অভিনয় করতে করতে রাম-রাবণের তুলকালাম, মঞ্চেই ‘যুদ্ধ’ দুই বীরের! ভাইরাল ভিডিয়োয় হাসির রোল

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মঞ্চে নাটক চলাকালীন ‘রাবণের’ দিকে তির ছুড়ছেন ‘রাম’ এবং ‘লক্ষণ’। উল্টো দিক থেকেও পাল্টা ‘হামলা’। এমন সময় রাম এবং রাবণরূপী দুই অভিনেতার মধ্যে ধাক্কা লাগে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ০৮:০৫
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

মঞ্চে রামলীলার অনুষ্ঠান চলাকালীন ‘লঙ্কাকাণ্ড’! অভিনয় করতে করতে বাস্তবেও মারামারি শুরু করলেন রাম এবং রাবণরূপী দুই অভিনেতা। শনিবার উত্তরপ্রদেশের আমরোহা জেলার দশেরা উপলক্ষে হওয়া রামলীলার মঞ্চে ঘটনাটি ঘটেছে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মঞ্চে নাটক চলাকালীন ‘রাবণের’ দিকে তির ছুড়ছেন ‘রাম’ এবং ‘লক্ষণ’। উল্টো দিক থেকেও পাল্টা ‘হামলা’। এমন সময় রাম এবং রাবণরূপী দুই অভিনেতার মধ্যে ধাক্কা লাগে। সেই থেকেই গন্ডগোলের সূত্রপাত। একে অপরকে কিল-চড়-ঘুষি মারতে থাকেন দুই অভিনেতা। তবে তত ক্ষণে দর্শকদের মধ্যে হাসির রোল উঠেছে। হো হো করে হাসতে শুরু করেন তাঁরা। বেগতিক দেখে আয়োজকেরা মঞ্চে এসে আটকান ‘রাম’ এবং ‘রাবণ’কে। সেই ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে।

এক্স হ্যান্ডলে পোস্ট করা সেই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। আলোড়ন তুলেছে ভিডিয়োটি। অনেকে মজার মজার মন্তব্যও করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘অভিনয় করতে করতে ভুলেই গিয়েছিলেন যে অভিনয় করছেন। আর সেই কারণেই ওঁরা মারপিট করছিলেন।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘অভিনয়কে একটু বেশিই গুরুত্ব দিয়ে ফেলেছেন ওই দুই অভিনেতা।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement