Viral Video

রেস্তরাঁর তরুণী কর্মীর মুখে প্লেট দিয়ে আঘাত, তার পরেই পরিবার-সহ পালালেন তরুণ!

সন্তানকে নিয়ে তরুণের স্ত্রী টেবিলের এক দিকে বসেছিলেন। তাঁদের বিপরীত দিকে বসেছিলেন ওই তরুণ। খাবার অর্ডার করে টেবিলে বসে অপেক্ষা করছিলেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৩:১৭
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

স্ত্রী এবং সন্তানকে নিয়ে রেস্তরাঁয় বসেছিলেন এক তরুণ। খাবার অর্ডার করার পর টেবিলে বসে অপেক্ষা করছিলেন তাঁরা। এক তরুণী তাঁদের টেবিলে খাবার পরিবেশন করতে যান। তখনই ঘটে বিপদ। টেবিলে রাখা একটি ফাঁকা প্লেট দিয়ে তরুণী ওয়েটারের মুখে মারেন ওই তরুণ ক্রেতা। তার পর সেখান থেকে স্ত্রী এবং সন্তানকে নিয়ে বেরিয়ে যান। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ভিডিয়ো থেকে জানা যায়, ঘটনাটি সম্প্রতি লন্ডনের স্ট্রাটফোর্ড এলাকার একটি জনপ্রিয় রেস্তরাঁয় ঘটেছে। সেখানে স্ত্রী এবং সন্তানকে নিয়ে খেতে গিয়েছিলেন এক তরুণ। সিসিটিভি ফুটেজে দেখা যায়, সন্তানকে নিয়ে তরুণের স্ত্রী টেবিলের এক দিকে বসেছিলেন। বিপরীত দিকে বসেছিলেন ওই তরুণ। খাবার অর্ডার দিয়ে টেবিলে বসে অপেক্ষা করছিলেন তাঁরা। রেস্তরাঁর এক তরুণী ওয়েটার সেই টেবিলে খাবার পরিবেশন করতে গিয়েছিলেন।

টেবিলের উপর খাবার রাখতেই ওই তরুণ টেবিলের উপরে রাখা একটি ফাঁকা প্লেট দিয়ে তরুণী ওয়েটারের মুখে মারেন। স্বামীকে শান্ত করার চে‌ষ্টা করেন তাঁর স্ত্রী। অন্য দিকে, ক্রেতার বিরুদ্ধে অভিযোগ জানাতে রেস্তরাঁর ভিতরে চলে যান তরুণী। তত ক্ষণে স্ত্রী এবং সন্তানকে নিয়ে টেবিল ছেড়ে উঠে পড়েছেন তরুণ। খাবারের বিল মিটিয়ে সেখান থেকে সপরিবারে পালিয়ে যান তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement