Viral Video

মেট্রোর কামরায় ঘুরে বেড়াচ্ছে কাঁকড়ার দল! কোথা থেকে এল? প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, মেট্রোযাত্রী এক মহিলার বাজারের থলি ফেটে গিয়ে কাণ্ডটি ঘটেছে। কাঁকড়া কিনে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। কিন্তু মেট্রোর কামরায় থলি ফেটে যাওয়ায় সেগুলি থলি থেকে বেরিয়ে পড়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৯
Share:

ছবি: ইনস্টাগ্রাম।

মেট্রোর মধ্যে ঘুরে বেড়াচ্ছে কাঁকড়ার দল! ধরার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছে যাত্রীদের একাংশের মধ্যে। এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি আলোড়ন ফেলেছে সমাজমাধ্যমে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনাটি কোথায় ঘটেছে তা-ও স্পষ্ট নয় ভিডিয়ো থেকে।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, মেট্রোযাত্রী এক মহিলার বাজারের থলি ফেটে গিয়ে কাণ্ডটি ঘটেছে। কাঁকড়া কিনে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। কিন্তু মেট্রোর কামরায় থলি ফেটে যাওয়ায় কাঁকড়াগুলি বেরিয়ে পড়ে। এর পরেই মেট্রোর কামরায় হুড়োহুড়ি পড়ে যায়। অনেকে আতঙ্কিত হয়ে পড়েন। হাসতেও শুরু করেন অনেকে। নতুন ব্যাগ জোগাড় করার চেষ্টা করেন ওই মহিলা। সহযাত্রী অন্য এক মহিলা একটি ব্যাগ দিয়ে তাঁকে সাহায্য করেন। এগিয়ে আসেন আরও দু’-তিন জন সহযাত্রী। কাঁকড়াগুলি তুলে ব্যাগে পুরে দিতে শুরু করেন তাঁরা।

গত শনিবার ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। দেড় কোটি বারেরও বেশি দেখা হয়েছে ভিডিয়োটি। অনেকে মজার মজার মন্তব্যও করেছেন ভিডিয়োটিতে। এক নেটাগরিক লিখেছেন, ‘‘আমি নিজে হলে কাঁকড়া ধরতে এগিয়ে যেতাম না। সহযাত্রীরা ভাল ছিলেন বলেই আমায় সাহায্য করেছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement