Viral Video

বাইককে তাড়া করেছে ষাঁড়, গুঁতো মারছে আরোহীকে! দিল্লির রাস্তার ভিডিয়ো ভাইরাল

রাস্তা দিয়ে বাইক চালিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। তাঁর পিছনে রয়েছেন এক আরোহীও। কিন্তু আরোহীর পিঠে ক্রমাগত শিং দিয়ে গুঁতো মেরে যাচ্ছে একটি ষাঁড়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১১:০৯
Share:

বাইক আরোহীকে গুঁতো মারছে ষাঁড়। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

দিল্লির ব্যস্ত রাস্তা। সকালে অফিস যাওয়ার সময় গাড়ি চলাচলও বেশি। চেষ্টা করলেও কোনও ভাবেই সেই রাস্তা দিয়ে জোরে বাইক ছোটান‌ো সম্ভব নয়। তবুও প্রাণ বাঁচাতে সেই চেষ্টাই করছেন বাইকচালক। রাস্তায় বাইক থামালেই তাঁর এবং বাইক আরোহীর বিপদ। কারণ তাঁদের তাড়া করেছে একটি ষাঁড়।

Advertisement

ইনস্টাগ্রামে ‘এক্সপ্লোরিংলাইফ০০৭’ নামের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে বাইক চালিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। তাঁর পিছনে রয়েছেন এক আরোহীও। সেই আরোহীর পিঠে ক্রমাগত শিং দিয়ে গুঁতো মেরে যাচ্ছে একটি ষাঁড়।

বাইকের পিছন পিছন ছুটে চলেছে ষাঁড়টিও। ষাঁড়টিকে তাড়ানোর জন্য রাস্তার আশপাশের লোকজন জড়ো হলে তাঁদের দিকেও শিং দিয়ে গুঁতো দেওয়ার জন্য এগিয়ে যেতে দেখা গিয়েছে ষাঁড়টিকে। তার পর সেখান থেকে চলেও যায় সে। অবশেষে বাইক আরোহী এবং চালক দু’জনেই যেন তাঁদের প্রাণ ফিরে পেলেন।

Advertisement

ঘটনাটি দিল্লির ছত্রপুর এলাকায় ঘটেছে বলে জানা গিয়েছে। ভিডিয়োটি পোস্ট করার সময় লেখা হয়েছে, ‘দিল্লিতে একটি সাধারণ দিন।’ নেটব্যবহারকারীদের অধিকাংশ অবশ্য এই ভিডিয়ো দেখে হেসে গড়িয়ে পড়েছেন। এক জন লিখেছেন, ‘‘সামনেই পেট্রোল পাম্প রয়েছে। তাই ষাঁড়টি এ ভাবে ধাক্কা দিয়ে নিয়ে যাচ্ছে।’’ আবার অন্য এক নেটাগরিকের মন্তব্য, ‘‘বাইকে তিন জন বসা যায় না বলেই কি ষাঁড়টি ধাক্কা দিতে দিতে আসছে?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement