Viral

পোষ্যের ‘পোশাক’ বিভ্রাট! মঞ্চে উঠে দর্শকের সামনে কোন বিপদের মুখে পড়ল সারমেয়?

একটি শো চলাকালীন ‘পোশাক’ বিভ্রাটের মধ্যে জড়িয়ে পড়ে কোলে। মাথা থেকে টুপি খুলে পড়ে যায় তার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৬:৫৬
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

মাথায় সোনালি ব্যান্ড দেওয়া সবুজ রঙের টুপি। গলা থেকে একটি কাপড় শরীরে ছড়িয়ে রয়েছে। অতিমানবেরা যে ধরনের ‘কেপ’ পড়ে থাকে, পোষ্যের গায়েও যেন সবুজ রঙা ‘কেপ’ চাপানো রয়েছে। মঞ্চের সামনে দাঁড়িয়ে রয়েছে কুকুরটি। পিছনে কয়েক জন কিশোর-কিশোরী নৃত্য পরিবেশন করছে। তখনই ঘটে গেল বিপদ। কুকুরের মাথা থেকে টুপি গিয়েছে খুলে। চোখের সামনে আটকে গিয়েছে টুপিটি। পারফর্ম্যান্স চলাকালীন তখন সামনে পুরোই অন্ধকার। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

জানা যায়, কুকুরটির নাম কোলে। সমাজমাধ্যমে কোলের অনুগামীর সংখ্যা নজর কাড়ার মতো। ইনস্টাগ্রামের পাতায় দু’লক্ষের বেশি অনুগামী রয়েছে তার। শ্রবণশক্তি হারিয়েছে কোলে। তবে কোনও প্রতিযোগিতা হোক অথবা ডগ শো— কোলের দেখা পাওয়া যায় সর্বত্র। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়ো দেখে জানা যায়, কোনও কনসার্টে একটি শো চলাকালীন ‘পোশাক’ বিভ্রাটের মধ্যে জড়িয়ে পড়ে কোলে। মাথা থেকে টুপি খুলে পড়ে যায় তার। চোখের সামনে সেই টুপিটি আটকে থাকে। কিন্তু সে জায়গা থেকে সরে গেলে যে অনুষ্ঠান পণ্ড হয়ে যাবে! তাই চোখে টুপি পরেই চুপচাপ দাঁড়িয়ে থাকে সে। কিছু ক্ষণ স্থির হয়ে থাকার পর ঘাড় ঘোরায় সে। টুপি চোখ থেকে সরে গিয়ে মুখের কাছে নেমে যায় মুহূর্তে। নাকের উপরে টুপির সুতোটি আটকে যায়। মুখ নীচের দিকে নামাতেই টুপিটি মঞ্চে পড়ে যায়। টুপি পড়ে যাওয়ার পর দর্শকের দিকে একদৃষ্টে চেয়ে থাকে কোলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement