viral video

শৌচাগারে ‘কালঘুম’, ময়নাতদন্তের তোড়জোড়ের মাঝেই উঠে বসলেন মত্ত যুবক! ভিডিয়ো প্রকাশ্যে

ব্যক্তিকে হাসপাতালের শৌচাগারের দরজা ভেঙে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৩
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

চিকিৎসকেরা মৃত ঘোষণা করেছিলেন, দেহ নিয়ে যাওয়া হচ্ছিল ময়নাতদন্তের জন্য। চিকিৎসক ও পুলিশকে হতবাক করে দিয়ে বেঁচে উঠলেন এক ব্যক্তি। সম্প্রতি বিহারের সদর শরিফ হাসপাতালে এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়েছে। সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুসারে, ওই ব্যক্তিকে হাসপাতালের শৌচাগারের দরজা ভেঙে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। যে হেতু হাসপাতাল থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছিল তাই দেহ ময়নাতদন্তে নিয়ে যাওয়ার তোড়জোড় শুরু হয়।

Advertisement

এরই মাঝে সকলকে চমকে দিয়ে ওই ব্যক্তি উঠে বসেন। উপস্থিত সকলকে জানান দিব্যি বেঁচেবর্তে রয়েছেন। তাঁকে পরীক্ষা করে চিকিৎসকেরা জানান আপাতত সুস্থই আছেন ওই ব্যক্তি। বিহারের জিরেন গ্রামের বাসিন্দা রাকেশ কেভাট তাঁর পরিচিত একজনের সঙ্গে দেখা করতে হাসপাতালে যান বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

সম্প্রতি ‘ঘর কা কালেশ’ নামের একটি এক্স হ্যান্ডল থেকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যাতে ওই ব্যক্তিকে বলতে দেখা গিয়েছে যে, তিনি মারা যাননি। মত্ত অবস্থায় শৌচাগারে ঘুমিয়ে পড়েছিলেন মাত্র। তিনি তাঁর জুতো দরজার বাইরে রেখে গিয়েছিলেন এবং হাসপাতালের কর্মীদের ডাকাডাকি তাঁর কানে গেলেও উত্তর দেওয়ার ক্ষমতা ছিল না তাঁর। কর্মীরা ভুল করে তাঁকে মৃত ভেবে টেনে বার করে আনেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement