Viral Video

ছবিশিকারিদের হাত থেকে বাঁচতে লক্ষাধিক টাকা খরচ করলেন অভিনেতা! কী করলেন অর্জুন?

ছবিশিকারিদের হাত থেকে বাঁচার জন্য অন্য ফন্দি আঁটলেন অভিনেতা অর্জুন কপূর। খরচও করে ফেললেন লক্ষাধিক টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৩
Share:

অর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

ছবিশিকারিরা যখন-তখন বাইক নিয়ে ক্যামেরা হাতে অভিনেতার পিছু নেন। তাতে রীতিমতো বিরক্তই হয়ে উঠেছেন তিনি। তাই ছবিশিকারিদের হাত থেকে বাঁচার জন্য অন্য ফন্দি আঁটলেন অভিনেতা অর্জুন কপূর। খরচও করে ফেললেন লক্ষাধিক টাকা। সমাজমাধ্যমে অর্জুনের নতুন কাণ্ডের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

বলিপাড়া সূত্রে খবর, বুধবার নিজের জন্য একটি ইলেকট্রিক স্কুটার কিনেছেন অর্জুন। সেই স্কুটারের মূল্য ১ লক্ষ ১০ হাজার টাকার কাছাকাছি। নতুন বাহন কেনার আনন্দে পাপারাৎজ়িদের মিষ্টিমুখও করান তিনি। ভিডিয়োয় দেখা যায়, স্কুটারের পাশে দাঁড়িয়ে পোজ় দিচ্ছেন তিনি। ছবিশিকারিদের অনুরোধ রাখতে স্কুটার চালিয়েও দেখালেন অর্জুন। হাতে মিষ্টির প্যাকেট নিয়ে পাপারাৎজ়িদের উদ্দেশে তিনি বলেন, ‘‘ছবিশিকারিরা সর্ব ক্ষণ আমায় অনুসরণ করতে থাকেন। এ বার আমি ওঁদের হাত থেকে বাঁচার জন্য এই স্কুটারটা কিনলাম।’’ তবে কথাটি নেহাত মজার ছলেই বলেছেন তিনি। আরইউভি ৩৫০আই ইএক্স মডেলের স্কুটার কিনেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement