Ambani Wedding

অম্বানীর পুত্রের বিয়েতে এ কোন রূপে রামদেব? ভিডিয়ো প্রকাশ্যে

শুক্রবার মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তাঁর দীর্ঘকালীন প্রেমিকা রাধিকা মার্চেন্ট। অনন্ত এবং রাধিকার বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসাবে নিমন্ত্রণ জানানো হয়েছিল রামদেবকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৪:৩৮
Share:

অম্বানী-পুত্রের বিয়েতে যোগগুরু রামদেব। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

পতঞ্জলির ‘বিভ্রান্তিকর এবং মিথ্যা বিজ্ঞাপন’ মামলা নিয়ে সুপ্রিম কোর্টের রোষের মুখে পড়ে রয়েছেন যোগগুরু রামদেব। কিন্তু তার মাঝেই অম্বানী-পুত্রের বিয়েতে সম্পূর্ণ অন্য রূপে ধরা দিয়েছেন তিনি। শুক্রবার মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তাঁর দীর্ঘকালীন প্রেমিকা রাধিকা মার্চেন্ট। অনন্ত এবং রাধিকার বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসাবে নিমন্ত্রণ জানানো হয়েছিল রামদেবকে।

Advertisement

সেই নিমন্ত্রণ রক্ষা করতে শুক্রবার মুম্বই গিয়েছিলেন যোগগুরু। বিয়ের অনুষ্ঠানে পৌঁছনোর পর বাবা রামদেবকে অন্য অবতারে দেখা যায়। এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি ভিডিয়ো ঘোরাফেরা করছে, যেখানে যোগগুরুকে মনের আনন্দে নাচতে দেখা যায়। শুধু তা-ই নয়, রামদেবের হাত ধরে যাঁকে নাচতে দেখা গিয়েছে, তিনি মুকেশের পুত্র অনন্ত। কিছু ক্ষণ হাত ধরে নাচ করার পর অনন্তকে বুকে টেনে জড়িয়ে ধরেন রামদেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement