Anant Ambani-Radhika Merchant

বিয়ের পরেই ভালবাসার শহরে! মুকেশ-পুত্রের হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন রাধিকা, প্রকাশ্যে ভিডিয়ো

প্যারিস ‘দ্য সিটি অফ লভ’ অর্থাৎ ভালবাসার শহরে স্ত্রী রাধিকা মার্চেন্টের হাত ধরে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে অনন্ত অম্বানীকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৩:৩৪
Share:

ভালবাসার শহরে স্ত্রী রাধিকা মার্চেন্টের হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন অনন্ত অম্বানী। ছবি: সংগৃহীত।

বিয়ে সেরেছেন এক মাসও হয়নি। নববধূকে সঙ্গী করে এ বার ভালবাসার শহরে উড়ে গিয়েছেন মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী। প্যারিস ‘দ্য সিটি অফ লভ’ অর্থাৎ ভালবাসার শহরে স্ত্রী রাধিকা মার্চেন্টের হাত ধরে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে তাঁকে। সমাজমাধ্যমে নবদম্পতির হাতে হাত রেখে ঘুরে বেড়ানোর ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাধিকার পরনে একটি সাদা রঙের ম্যাক্সি ড্রেস। তার উপর হলুদ, গোলাপি, নীল রঙের ছিটে দেওয়া। রাধিকার পোশাকের সঙ্গে রংমিলান্তি করে পোশাক পরেছেন অনন্ত। নীল শর্টসের উপর তিনি পরেছেন প্রিন্টেড শার্ট। দু’জনে হাত ধরে হাঁটতে হাঁটতে উঠে পড়লেন গাড়িতে। তবে কি বিয়ের পর তাঁরা প্যারিসে মধুচন্দ্রিমা কাটাতে গিয়েছেন?

তা নয়, অনন্ত এবং রাধিকার সঙ্গে প্যারিসে গিয়েছেন অম্বানী পরিবারের অন্য সদস্যেরাও। প্যারিসে অলিম্পিক্স চলছে। সেটাই দেখতে গিয়েছেন সকলে। পরিবারের সঙ্গে গেলেও একান্তে কয়েক মুহূর্ত কাটাবেন বলে কিছুটা সময় বার করে নিয়েছেন অনন্ত এবং রাধিকা।

Advertisement

১২ জুলাই রাধিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অনন্ত। মুম্বইয়ে তিন দিন ধরে চলেছিল বিয়ের অনুষ্ঠান। সংবাদ সংস্থা সূত্রে খবর, বিয়ে উপলক্ষে পাঁচ হাজার কোটি টাকা খরচ করা হয়েছে মুকেশের তরফে। দেশ, বিদেশের তারকা থেকে রাজনীতিবিদ-সহ ১৪ হাজারেরও বেশি অতিথি নিমন্ত্রিত ছিলেন অম্বানী-পুত্রের বিয়ের অনুষ্ঠানে। কানাঘুষো শোনা যাচ্ছে, লন্ডনে নাকি অনন্ত এবং রাধিকার বিবাহোত্তর (পোস্ট ওয়েডিং) অনুষ্ঠানের আয়োজন করতে চলেছেন অম্বানীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement