Viral Video

বিস্কুটের প্যাকেট থেকে প্রকাশ্যে! বাস্তবের ‘পার্লে-জি গার্ল’-এর কাণ্ড দেখে উঠল হাসির রোল

ভিডিয়োয় দেখা গিয়েছে, আধার কার্ডের জন্য ছবি তুলতে আধার তালিকাভুক্তি কেন্দ্রে গিয়েছে একটি শিশুকন্যা। আধারকেন্দ্রে থাকা সরকারি আধিকারিক শিশুটিকে ছবি তোলার জন্য সোজা হয়ে দাঁড়াতে বলতেই সে বিভিন্ন অঙ্গভঙ্গি করে পোজ় দিতে থাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৭:৫৩
Share:

সেই শিশুকন্যা। ছবি: ইনস্টাগ্রাম।

পার্লে-জি বিস্কুট খাননি, ভারতে এমন মধ্যবিত্তের দেখা মেলা দুষ্কর। কিন্তু বিস্কুটটির থেকেও জনপ্রিয় যা, তা হল প্যাকেটের উপর থাকা একটি শিশুকন্যার ছবি। পরিচিত ‘পার্লে-জি গার্ল’ নামে। এ বার বাস্তবেও এমন শিশুকন্যার দেখা মিলল, যাঁর সঙ্গে ‘পার্লে-জি গার্ল’-এর মিল খুঁজে পেলেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। ওই শিশুকন্যার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যা নিয়ে সমাজমাধ্যমে হইচইও পড়ে গিয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

সমাজমাধ্যমে ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, আধার কার্ডের জন্য ছবি তুলতে আধার তালিকাভুক্তি কেন্দ্রে গিয়েছে একটি শিশুকন্যা। আধারকেন্দ্রে থাকা সরকারি আধিকারিক শিশুটিকে ছবি তোলার জন্য সোজা হয়ে দাঁড়াতে বলতেই সে বিভিন্ন অঙ্গভঙ্গি করে পোজ় দিতে থাকে। তেমনই একটি পোজ়ে ওই শিশুটির সঙ্গে ‘পার্লে-জি গার্ল’-এর মিল পেয়েছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। বাচ্চা মেয়েটির কাণ্ডে হাসির রবও উঠেছে সমাজমাধ্যমে।

উল্লেখ্য, ভিডিয়োটি জুনের শেষের দিকে ‘বেবি নাইশা’ নামে ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করা হয়েছিল। ভাইরাল ওই ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ২০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। বহু মানুষ ওই পোস্ট নিয়ে মন্তব্যও করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement