Viral

দু’পাশে পাহাড়, নীচে খাদ, তার মধ্যে ঝুলে ঝুলে চলছে খানাপিনা! প্রকাশ্যে ভিডিয়ো

ভিডিয়োয় দেখা গিয়েছে, চার দিকে উঁচু পাহাড়। নীচে খাদ। দু’টি পাহাড়ের মধ্যে তারের সাহায্যে একটি টেবিল এবং দু’টি চেয়ার ঝুলিয়ে দেওয়া হয়েছে। সেই চেয়ার দু’টিতে সেজেগুজে বসে এক যুগল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৬:৩১
Share:

ঝুলে ঝুলে খাবার খাওয়ার দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

শীতাতপ নিয়ন্ত্রিত দামি রেস্তরাঁয় প্রেমিক বা প্রেমিকার সঙ্গে গল্প করতে করতে মধ্যাহ্নভোজ বা নৈশভোজ তো অনেকেই করেছেন। কিন্তু মাঝআকাশে ঝুলতে ঝুলতে খাবার খাওয়ার অভিজ্ঞতা রয়েছে কি? বেশির ভাগ মানুষেরই নেই। তবে সম্প্রতি সমাজমাধ্যমে প্রকাশিত একটি ভিডিয়োয় দেখা গিয়েছে মধ্যগগনে ঝুলে ঝুলে খাবার খাচ্ছে এক যুগল। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, চার দিকে উঁচু পাহাড়। নীচে খাদ। দু’টি পাহাড়ের মধ্যে তারের সাহায্যে একটি টেবিল এবং দু’টি চেয়ার ঝুলিয়ে দেওয়া হয়েছে। সেই চেয়ার দু’টিতে সেজেগুজে বসে এক যুগল। মাঝআকাশে ঝুলন্ত টেবিল ফুল দিয়ে সাজানো। খাবার এবং পানীয়ও রাখা রয়েছে। ভিডিয়োটি কোথাকার তা এই ভিডিয়ো দেখে স্পষ্ট নয়। যদিও ভিডিয়োতে এক মহিলাকে রুশ ভাষায় কথা বলতে শোনা যাচ্ছে।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে রবিবার পোস্ট করা ওই ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ৭০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। বহু মানুষ এই ভিডিয়ো নিয়ে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন। যদিও অধিকাংশেরই মতে, আদপে ও রকম কোনও ঝুলন্ত রেস্তরাঁর অস্তিত্ব নেই। ছবি তোলার স্বার্থে ওই বন্দোবস্ত করা হয়েছে। অনেকে আবার পুরো বিষয়টির সুরক্ষা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement