T20 World Cup 2024

ভারত বনাম আয়ারল্যান্ড ম্যাচে কি বাদ সাধবে বৃষ্টি, কী বলছে নিউ ইয়র্কের পূর্বাভাস?

বুধবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি মাঠে হবে ম্যাচ। রোহিত শর্মারা জিতেই শুরু করতে চান। জয়ের পথে কি কাঁটা হয়ে দাঁড়াবে আবহাওয়া?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৪ ১৮:৩৮
Share:

নীল আকাশ কি বুধবার দেখা যাবে নিউ ইয়র্কে? ছবি: পিটিআই।

বুধবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি মাঠে হবে ম্যাচ। রোহিত শর্মারা জিতেই শুরু করতে চান। তবে জয়ের পথে কাঁটা হয়ে দাঁড়াতে পারে আবহাওয়া। বৃষ্টির কারণে কিছু প্রস্তুতি ম্যাচ ভেস্তে গিয়েছে। রোহিতদের প্রথম ম্যাচে কি বৃষ্টি থাবা বসাতে পারে?

Advertisement

ভারতের ক্রিকেট সমর্থকেরা অবশ্য বুধবারের পূর্বাভাস দেখে আশ্বস্ত হতে পারেন। আপাতত যা অবস্থা, তাতে বুধবার বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। ভারত বনাম আয়ারল্যান্ড ম্যাচ নির্বিঘ্নে আয়োজন করা যাবে বলে জানানো হয়েছে। যদিও ম্যাচের সময় আকাশে মেঘ থাকবে। কিন্তু বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই।

তবে রোহিতদের একটু হলেও চিন্তা থাকতে পারে পিচ নিয়ে। যে পিচে খেলা হয়েছে শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা ম্যাচ, সেই পিচেই ভারত-পাকিস্তান ম্যাচ হওয়ার কথা। তার আগে আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলে পিচ এবং আউটফিল্ডের সঙ্গে পরিচিত হয়ে নেওয়ার সুযোগ রয়েছে রোহিতদের সামনে।

Advertisement

তিন স্পিনারে খেলার কথা ভাবছে ভারত। তবে পিচ থেকে প্রভূত সাহায্য পেয়েছেন জোরে বোলারেরা। অনরিখ নোখিয়া আগের দিনই চারটি উইকেট পেরিয়েছেন। তবে ভারতের হাতেও যশপ্রীত বুমরা এবং মহম্মদ সিরাজের মতো বোলার রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement