T20 World Cup 2024

বিশ্বকাপে নামার আগে সমস্যায় অস্ট্রেলিয়া, ব্যাগ হারাল বোলারের, বিমান পেতে দেরি কেকেআর তারকার

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে সমস্যায় পড়ল অস্ট্রেলিয়া। ব্যাগ হারিয়েছে প্যাট কামিন্সের। বিমান পেতে দেরি হয়েছে মিচেল স্টার্ক ও গ্লেন ম্যাক্সওয়েলের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১২:০০
Share:

মিচেল স্টার্ক। —ফাইল চিত্র।

শুরুটা ভাল হল না অস্ট্রেলিয়ার। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে মাঠের বাইরে সমস্যায় পড়ল তারা। ব্যাগ হারিয়েছে প্যাট কামিন্সের। বিমান পেতে দেরি হয়েছে মিচেল স্টার্ক ও গ্লেন ম্যাক্সওয়েলের।

Advertisement

আইপিএলের ফাইনাল খেলে দলের সঙ্গে যোগ দিয়েছেন কামিন্স। কিন্তু সিডনি থেকে ওয়েস্ট ইন্ডিজ় যাওয়ার পথে অতিরিক্ত দু’দিন অপেক্ষা করতে হয়েছে তাঁকে। কামিন্সের স্ত্রী বেকি জানিয়েছেন, পথে তাঁদের ব্যাগ হারিয়ে গিয়েছে। সেই কারণেই দেরি হয়েছে। এখনও ব্যাগ ফেরত পাননি কামিন্স।

অন্য দিকে আমেরিকা থেকে ওয়েস্ট ইন্ডিজ় যাওয়ার পথে বিমান পেতে দেরি হয়েছে স্টার্ক ও ম্যাক্সওয়েলের। ফলে তাঁদের এক রাত লস অ্যাঞ্জেলস ও এক রাত মায়ামিতে কাটাতে হয়েছে। তার পরে বার্বাডোজ়ে পৌঁছেছেন দুই ক্রিকেটার। আর এক ক্রিকেটার মার্কাস স্টোয়নিসের কিট দেরিতে পৌঁছেছে। ফলে ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি তিনি।

Advertisement

বিশ্বকাপ শুরু হওয়ার আগে একসঙ্গে সময় কাটাচ্ছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটারেরা। এই প্রসঙ্গে দলের স্পিনার অ্যাস্টন অ্যাগার বলেন, “অনেকেই আইপিএল খেলে এসেছে। বাড়িতে দু’দিনও থাকতে পারেনি ওরা। তাই আমরা সবাই মিলে সময় কাটাচ্ছি। ওয়েস্ট ইন্ডিজ় খুব সুন্দর। মন ভাল করে দেয়। বিশ্বকাপে নামার আগে মানসিক ভাবে নিজেদের চাঙ্গা করার চেষ্টা করছি।”

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচ ৬ জুন। প্রতিপক্ষ ওমান। ভারতীয় সময় ভোর ৬টা থেকে শুরু হবে খেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement