Mohun Bagan

সুহেলের হ্যাটট্রিকে কলকাতা লিগে জয়ে ফিরল মোহনবাগান, টালিগঞ্জকে পাঁচ গোল সবুজ-মেরুনের

মঙ্গলবার কলকাতা লিগে হ্যাটট্রিক করলেন কাশ্মীরের সুহেল। টালিগঞ্জ অগ্রগামীকে ৫-১ গোলে হারাল মোহনবাগান। কলকাতা লিগে পঞ্চম স্থানে উঠে এল সবুজ-মেরুন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১৯:৪৪
Share:

গোলের পর সুহেলের উচ্ছ্বাস। ছবি: এক্স।

থামানো যাচ্ছে না সুহেল ভাটকে। কলকাতা লিগ হোক বা ডুরান্ড কাপ, সব জায়গাতেই নিয়মিত গোল করে চলেছেন তিনি। দু’দিন আগে ডুরান্ড কাপে তাঁর গোলে জিতেছিল মোহনবাগান। মঙ্গলবার কলকাতা লিগে হ্যাটট্রিক করলেন কাশ্মীরের সুহেল। টালিগঞ্জ অগ্রগামীকে ৫-১ গোলে হারাল মোহনবাগান। চলতি মরসুমে আট গোল হয়ে গেল সুহেলের।

Advertisement

ম্যাচের শুরু থেকে ভাল খেলতে থাকে মোহনবাগান। বেশ কয়েক বার বিপক্ষের গোলের কাছাকাছি পৌঁছে যায়। কিন্তু এই ম্যাচেও গোলের সুযোগ হাতছাড়া করতে থাকে একের পর এক। ডেগি কার্ডোজ়‌োর ছেলেদের সুযোগ নষ্টের প্রবণতা এই ম্যাচেও কাটেনি।

তবে দ্বিতীয়ার্ধে পাওয়া যায় অন্য মোহনবাগানকে। ৫১ মিনিটে প্রীতম খাটুয়ার আত্মঘাতী গোলে এগিয়ে যায় মোহনবাগান। নিজের দলের কিপারকে পাস দিতে গিয়ে বল নিজেদেরই জালে জড়িয়ে দেন তিনি। এর পর একটানা আক্রমণের ঝড়ে পর পর কতগুলি গোল করে মোহনবাগান। ৫৯, ৬৩ এবং ৭০ মিনিটে পর পর তিনটি গোল করে হ্যাটট্রিক করেন সুহেল।

Advertisement

পরের দিকে টালিগঞ্জের শামিম একটি গোল করেন। কিন্তু সেটা যথেষ্ট ছিল না। সংযুক্তি সময়ে সালাউদ্দিন পঞ্চম গোল করে টালিগঞ্জের কফিনে শেষ পেরেক পুঁতে দেন।

কলকাতা লিগে এখন ছয় ম্যাচ খেলে মোহনবাগানের নয় পয়েন্ট। রয়েছে পঞ্চম স্থানে। তবে সুপার সিক্সের যোগ্যতা অর্জন করতে গেলে আরও কয়েকটি ম্যাচ জিততে হবে সবুজ-মেরুনকে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement