Kylian Mbappe

চাপে এমবাপে, রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার আগেই আটকে দেওয়া হল ৭২৪ কোটি টাকা

প্যারিস সঁ জরমঁতে এটাই যে তাঁর শেষ মরসুম তা আগেই ঘোষণা করে দিয়েছেন কিলিয়ান এমবাপে। রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া কার্যত পাকা। তবে পিএসজি এমবাপের এপ্রিল মাসের বেতন এবং ভাতা আটকে দিয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৭:১১
Share:

কিলিয়ান এমবাপে। ছবি: রয়টার্স।

প্যারিস সঁ জরমঁতে এটাই যে তাঁর শেষ মরসুম তা আগেই ঘোষণা করে দিয়েছেন কিলিয়ান এমবাপে। রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া কার্যত পাকা। দলের সেরা ফুটবলারকে বিনামূল্যে ছেড়ে দিতে রাজি নয় পিএসজি। তারা এমবাপের এপ্রিল মাসের বেতন এবং ভাতা আটকে দিয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

ক্লাবের দাবি, গত মরসুমের শুরুতেই পিএসজি-র সঙ্গে নাকি এ রকম চুক্তি হয়েছিল এমবাপের। ক্লাব এবং ফুটবলারের সঙ্গে যে বৈঠক হয়েছে তাতে ইতিবাচক সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা কম বলে জানানো হয়েছে ফরাসি সংবাদমাধ্যমে।

সংবাদ সংস্থাকে পিএসজি-র এক প্রতিনিধি বলেছেন, “সব কিছু নিয়েই আলোচনা চলছে।” তবে ক্লাবের একাধিক প্রতিনিধির সঙ্গে কথা বলার পর প্রত্যেকেই এমবাপেকে বেতন না দেওয়ার কথা স্বীকার করেছেন।

Advertisement

ফরাসি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বেতন এবং ভাতা মিলিয়ে এপ্রিল মাসে ৮ কোটি ইউরো বা ৭২৪ কোটি টাকা পাওয়ার কথা। সেটি আটকে দেওয়া হয়েছে। ক্লাবের তরফে আগেই নাকি এমবাপেকে এমন হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। এমবাপে বা তাঁর কোনও প্রতিনিধির তরফে উত্তর মেলেনি।

৩০ জুন পিএসজি-র সঙ্গে চুক্তি শেষ হচ্ছে এমবাপের। সাত বছর পর পিএসজি ছাড়ছেন তিনি। আর কিছু দিনের মধ্যেই রিয়ালের নতুন ফুটবলার হিসাবে তাঁর নাম ঘোষণা হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement