Cristiano Ronaldo

ফাইনালে গোল পেলেন না রোনাল্ডো, হারল দল, ম্যাচ শেষে কেঁদে ফেললেন সিআর৭

কিং কাপ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নির্ধারিত সময়ে ম্যাচ শেষ হয় ১-১ গোলে। পেনাল্টি শুটআউটে ৫-৪ গোলে ট্রফি জিতে নেয় আল হিলাল। তার পরেই চোখের জলে মাঠ ছাড়েন রোনাল্ডো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৭:৪৬
Share:

কান্নায় ভেঙে পড়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সান্ত্বনা দিচ্ছেন সতীর্থ। ছবি: রয়টার্স।

আল হিলালের বিরুদ্ধে হেরে কেঁদে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিং কাপ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নির্ধারিত সময়ে ম্যাচ শেষ হয় ১-১ গোলে। পেনাল্টি শুটআউটে ৫-৪ গোলে ট্রফি জিতে নেয় আল হিলাল। তার পরেই চোখের জলে মাঠ ছাড়েন রোনাল্ডো।

Advertisement

সৌদি প্রো লিগের দল আল নাসেরে ২০২২ সালে যোগ দিয়েছেন রোনাল্ডো। পাঁচ বারের চ্যাম্পিয়ন্স লিগজয়ী ফুটবলার এই মরসুমে সৌদি লিগে সব থেকে বেশি গোল করেছেন। কিন্তু তাঁর দল শেষ করে দ্বিতীয় স্থানে। আল নাসেরের হয়ে ৩৫টি গোল করা রোনাল্ডো ব্যক্তিগত সাফল্য অর্জন করলেও তাঁর দল ট্রফি পায়নি। এর পর কিং কাপেও হেরে গেল আল নাসের।

ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে মাঠেই শুয়ে পড়েন রোনাল্ডো। তাঁকে সামলানোর চেষ্টা করছিলেন দলের অন্য সদস্যেরা। তাঁদের সান্ত্বনায় উঠে বসলেও কান্না থামেনি রোনাল্ডোর। মাথা নিচু করে কাঁদতে থাকেন তিনি।

Advertisement

ফাইনাল ম্যাচে দুই দল মিলিয়ে তিন জন ফুটবলার লাল কার্ড দেখেন। আল হিলালের আলি আলবুলাহি এবং কালিদু কোলিবালি লাল কার্ড দেখেন। আল নাসেরের হয়ে লাল কার্ড দেখেন ডেভিড অসপিনা। ফাইনাল ম্যাচে গোল করতে পারেননি রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement