East Bengal vs Mohun Bagan

বাতিল ডার্বির টিকিটের দাম ফেরত দেওয়ার ঘোষণা আয়োজকদের, বিক্রি শুরু মোহনবাগান ম্যাচের টিকিট

রবিবার ডুরান্ড কাপে কলকাতা ডার্বি ছিল। সেই ম্যাচ বাতিল করে দেওয়া হয়েছে। বিক্রি হওয়া টিকিটের দাম আগেই ফেরত দেওয়ার ঘোষণা করেছিলেন আয়োজকেরা। সেই অনুযায়ী সোমবার থেকে টিকিটের দাম ফেরত দেওয়া শুরু হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ২০:৩৮
Share:

কলকাতা ডার্বির একটি মুহূর্ত। — ফাইল চিত্র।

রবিবার ডুরান্ড কাপে কলকাতা ডার্বি ছিল। নিরাপত্তা এবং পর্যাপ্ত পুলিশ না থাকায় সেই ম্যাচ বাতিল করে দেওয়া হয়েছে। বিক্রি হওয়া টিকিটের দাম আগেই ফেরত দেওয়ার ঘোষণা করেছিলেন আয়োজকেরা। সেই অনুযায়ী সোমবার থেকে টিকিটের দাম ফেরত দেওয়া শুরু হয়েছে। পাশাপাশি মোহনবাগান বনাম পঞ্জাব কোয়ার্টার ফাইনাল ম্যাচের টিকিট বিক্রিও শুরু হয়েছে।

Advertisement

সোমবার ডুরান্ড কাপের এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) একটি পোস্টে জানানো হয়েছে, অনলাইনে যাঁরা টিকিট কেটেছেন তাঁদের অর্থ ফেরত দেওয়ার কাজ শুরু হয়ে গিয়েছে। সাত দিনের মধ্যে নিজেদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সেই অর্থ ঢুকে যাবে।

তবে অফলাইনে যাঁরা টিকিট কেটেছেন তাঁরা কী ভাবে টাকা ফেরত পাবেন তা নিয়ে কিছু বলা হয়নি। এ নিয়ে সমর্থকদের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে। কারণ, বেশির ভাগই অনলাইনে টিকিট কাটতে পারেননি। ৩০ সেকেন্ডের মধ্যে টিকিট ‘সোল্ড আউট’ হয়ে গিয়েছিল বলে অভিযোগ। বৃষ্টি মাথায় প্রচুর সমর্থককে দুই প্রধানের তাঁবুর বাইরে লাইন দিয়ে টিকিট কাটতে দেখা গিয়েছিল। কবে তাঁরা অর্থ ফেরত পাবেন, সেই প্রশ্ন তুলেছেন সমর্থকেরা।

Advertisement

এ দিকে, ২৩ অগস্ট জামশেদপুরে কোয়ার্টারে খেলবে মোহনবাগান এবং পঞ্জাব এফসি। অনলাইনে সেই ম্যাচের টিকিট ছাড়া শুরু হবে ১৯ অগস্ট থেকে। অফলাইনে টিকিট পাওয়া যাবে ২১-২৩ অগস্ট, সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement