Rinku Singh

দলীপ ট্রফিতে ৬০ জনের মধ্যে কেন নেই রিঙ্কুর নাম? নিজেই খুঁজে বার করলেন কেকেআরের ব্যাটার

কিছু দিন আগেই দলীপ ট্রফির প্রথম রাউন্ডের জন্য চারটি দল ঘোষণা করেছে বিসিসিআই। সেখানে নেই রিঙ্কু সিংহের নাম। তবে রিঙ্কু নিজে হতাশ নন। কেন তাঁকে বাদ দেওয়া হয়েছে সেটাও বুঝতে পেরেছেন কেকেআরের ব্যাটার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৭:২৬
Share:

রিঙ্কু সিংহ। — ফাইল চিত্র।

কিছু দিন আগেই দলীপ ট্রফির প্রথম রাউন্ডের জন্য চারটি দল ঘোষণা করেছে বিসিসিআই। চারটি দলে মোট ৬০ জন ক্রিকেটার সুযোগ পেয়েছেন। তবে কোথাও নেই রিঙ্কু সিংহের নাম। তাঁকে কোনও দলেই নেওয়া হয়নি। দল প্রকাশ্যে আসার পরেই জল্পনা শুরু হয়েছিল। তবে রিঙ্কু নিজে হতাশ নন। কেন তাঁকে বাদ দেওয়া হয়েছে সেটাও বুঝতে পেরেছেন কেকেআরের ব্যাটার।

Advertisement

এক চ্যানেলে সাক্ষাৎকারে রিঙ্কু বলেছেন, “ঘরোয়া ক্রিকেটে ইদানীং আমি খুব ভাল খেলতে পারিনি। রঞ্জি ট্রফিতেও খুব বেশি ম্যাচ খেলিনি। বোধহয় ২-৩টে ম্যাচ খেলেছি। সেই ম্যাচগুলোতেও ভাল খেলতে পারিনি। মনে হয় সে জন্যই আমাকে দলীপ ট্রফির দলে নেওয়া হয়নি। আশা করি পরের রাউন্ডের ম্যাচে আমাকে দলে নেওয়া হবে।”

উল্লেখ্য, আন্তর্জাতিক ক্রিকেটে এক বছর আগে অভিষেক হয়েছে রিঙ্কুর। তার পর একটানা দেশের হয়ে টি-টোয়েন্টি দলে খেলে চলেছেন। দেশের হয়ে খেলার জন্যই তিনি ঘরোয়া ক্রিকেটে সে ভাবে খেলতে পারেননি।

Advertisement

রিঙ্কু অবশ্য বিশেষ ভাবিত নন। তাঁর মতে, যে সুযোগ পাচ্ছেন তাতেই তিনি খুশি। বলেছেন, “খুব বেশি চিন্তা করি না। যে সুযোগ পাচ্ছি তাতে আমি খুশি। এক দিনের ক্রিকেট বা টেস্ট দলে জায়গা পেলে আমার কাছে সেটা বিরাট গর্বের ব্যাপার হবে। তবে আপাতত হাতের সামনে থাকা সুযোগ কাজে লাগানোর দিকেই জোর দিচ্ছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement