Al Nassr

রোনাল্ডোর দলে নতুন কোচ, কে দায়িত্ব নিলেন আল নাসেরের?

চলতি মরসুমে খুব খারাপ শুরু হয়েছে আল নাসেরের। সৌদি প্রো লিগে সাত নম্বরে রয়েছে তারা। সরিয়ে দেওয়া হয়েছিল লুইস কাস্ত্রোকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ২২:৫৯
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আল নাসেরের কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল লুইস কাস্ত্রোকে। সেই জায়গায় দায়িত্ব দেওয়া হল স্টেফানো পিয়োলিকে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সৌদি আরবের ক্লাবে যাওয়ার পরে কাস্ত্রোকে নিয়ে তিন জন কোচ বদল করে ক্লাব।

Advertisement

পিয়োলি এর আগে এসি মিলানের কোচ ছিলেন। ৫৮ বছরের সেই কোচকে দায়িত্ব দিল আল নাসের। ২০২২ সালে পিয়োলির প্রশিক্ষণে সিরি এ জিতেছিল এসি মিলান। ২০২৩ সালে চ্যাম্পিয়ন্স লিগে শেষ চারে খেলেছিল পিয়োলির দল। কিন্তু মে মাসে দায়িত্ব ছেড়ে দিয়েছিলেন তিনি। পিয়োলিকে যে আল নাসেরের কোচ করা হতে পারে তা আগেই শোনা গিয়েছিল। বৃহস্পতিবার চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিল ক্লাব।

চলতি মরসুমে খুব খারাপ শুরু হয়েছে আল নাসেরের। সৌদি প্রো লিগে সাত নম্বরে রয়েছে তারা। সৌদি সুপার কাপের ফাইনালে আল হিলালের কাছে হেরেছেন রোনাল্ডোরা। তার পরেই কোচকে সরানোর সিদ্ধান্ত নেয় ক্লাব। রোনাল্ডো আল নাসেরে যাওয়ার পরে প্রথমে রুডি গার্সিয়াকে সরায় ক্লাব। তার পরে সরানো হয় ডিনকো জ়েলিচিচকে। তার পর কোচ হিসাবে আসেন লুইস। দলের খারাপ খেলার দায় চাপিয়ে তাঁকেও সরিয়ে দিয়েছিল আল নাসের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement