Cristiano Ronaldo

ফ্রিকিকে গোল রোনাল্ডোর, সৌদি প্রো লিগে প্রথম জয় পেল আল নাসের

সৌদি প্রো লিগে টানা দ্বিতীয় ম্যাচে গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সরাসরি ফ্রিকিক থেকে করা রোনাল্ডোর গোলে আল ফেহাকে ৪-১ গোলে হারাল আল নাসের। প্রথম জয় পেল তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৩:২৩
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: এক্স।

সৌদি প্রো লিগে টানা দ্বিতীয় ম্যাচে গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মঙ্গলবার রাতে ফ্রিকিক থেকে করা রোনাল্ডোর গোলে আল ফেহাকে ৪-১ গোলে হারিয়ে দিল আল নাসের। টালিস্কা জোড়া গোল করেছেন।

Advertisement

সৌদি প্রো লিগের নতুন মরসুম সবে শুরু হয়েছে। এর মধ্যেই তাক লাগাতে শুরু করেছেন রোনাল্ডো। মঙ্গলবার রাতের ম্যাচের বিরতির ঠিক আগে তাঁর নিখুঁত ফ্রিকিক জালে জড়িয়ে যায়। বিপক্ষ গোলকিপারের কিছু করারই ছিল না। পেশাদার ফুটবলজীবনে ৯০০ গোলের থেকে আর একটি গোল দূরে তিনি।

ম্যাচের পঞ্চম মিনিটে আল নাসেরকে এগিয়ে দিয়েছিলেন টালিস্কা। প্রথমার্ধ শেষের আগে ব্যবধান বাড়ান রোনাল্ডো। খেলা শেষ হওয়ার পাঁচ মিনিট আগে ৩-০ করেন মার্সেলো ব্রোজোভিচ। পরের মিনিটেই ফেহার ফ্যাশন সাকালা গোল করে শেষ বেলায় লড়াই দেওয়ার চেষ্টা করেছিলেন। তা সম্ভব হয়নি টালিস্কার জন্যই। সংযুক্তি সময়ের পঞ্চম মিনিটে গোল করে আল নাসেরের জয় নিশ্চিত করেন তিনি।

Advertisement

কিছু দিন আগে আল হিলালের কাছে হেরে সুপার কাপ হারিয়েছিল আল নাসের। সেই হার থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন রোনাল্ডোরা। এ বার তাদের লক্ষ্য সৌদি প্রো লিগ জয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement