Lionel Messi

আর্জেন্টিনাকে কোপা জিতিয়ে সপরিবার ছুটিতে মেসি, সঙ্গে রয়েছেন বন্ধু সুয়ারেজও

দিন কয়েক আগেই কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। স্বভাবতই খুশি মেসি। পায়ের চোটের জন্য খেলতে পারছেন না। এই সুযোগে ছুটি কাটাচ্ছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৫:২৩
Share:

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

কোপা আমেরিকা ফাইনালে পাওয়া চোট এখনও ঠিক হয়নি। লিয়োনেল মেসি কবে মাঠে ফিরবেন, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ডান পায়ের গোড়ালিতে বাঁধা ব্যান্ডেজ। মেসি অবশ্য রয়েছেন খোশ মেজাজে।

Advertisement

আর্জেন্টিনাকে কোপা চ্যাম্পিয়ন করে এখন ছুটি কাটাচ্ছেন মেসি। সঙ্গে রয়েছেন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো, সন্তানেরা। আর আছেন ক্লাব ফুটবলে মেসির দীর্ঘ দিনের সতীর্থ লুইস সুয়ারেজ়। উরুগুয়ের প্রবীণ স্ট্রাইকারও সপরিবারে একই সঙ্গে ছুটি উপভোগ করছেন। ফ্লরিডার সমুদ্রে তাঁদের ছুটি উপভোগের ছবি সমাজমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রোকুজ্জো।

বুধবার আমেরিকার মেজর লিগে ইন্টার মায়ামির খেলা রয়েছে। সেই ম্যাচে মেসি এবং সুয়ারেজ খেলতে পারবেন না। ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘‘বুধবার আমরা মেসি এবং সুয়ারেজকে পাব না। গোড়ালির চোটের জন্য খেলতে পারবেন না মেসি। সুয়ারেজ আন্তর্জাতিক সূচির জন্য ৪০ দিন দলের সঙ্গে নেই।’’ উল্লেখ্য, কলম্বিয়ার বিরুদ্ধে কোপা ফাইনালে চোট পান মেসি। পুরো ম্যাচ খেলতে না পেরে বেঞ্চে কান্নায় ভেঙে পড়েছিলেন।

Advertisement

২০২২ সালের বিশ্বকাপে আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন করেছিলেন মেসি। তাঁর নেতৃত্বে পর পর দু’বার কোপা আমেরিকাও জিতেছে তারা। ফলে ফুরফুরে মেজাজে রয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক। তাঁর সেই মেজাজই ধরা পড়েছে ফ্লরিডায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement