Paris Olympics 2024

অলিম্পিক্সে পৌঁছেই নাদালের সঙ্গে দেখা রনকিরেড্ডির, ছবি তুললেন ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড়

অলিম্পিক্স গেমস ভিলেজে পৌঁছেই রনকিরেড্ডি পেয়ে গেলেন নিজের প্রিয় খেলোয়াড়ের সঙ্গে। তাঁর সঙ্গে ছবি তুলতে ভোলেননি উচ্ছ্বসিত ব্যাডমিন্টন খেলোয়াড়। পোস্ট করেছেন সমাজমাধ্যমেও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৪:১৮
Share:

(বাঁদিকে) রাফায়েল নাদাল এবং সাত্ত্বিকসাইরাজ রনকিরেড্ডি। ছবি সাত্ত্বিকের ইনস্টাগ্রাম থেকে।

অলিম্পিক্স মানে বিভিন্ন খেলায় বিশ্বের সেরা খেলোয়াড়দের মিলন ক্ষেত্র। এই সুযোগে স্বপ্নের নায়কদের সামনে থেকে দেখার সুযোগ পেয়ে যান অনেক খেলোয়াড়। ভারতের ব্যাডমিন্টন খেলোয়াড় সাত্ত্বিকসাইরাজ রনকিরেড্ডিও কাছে পেলেন নিজের স্বপ্নের নায়ককে।

Advertisement

প্যারিসের অলিম্পিক্স ভিলেজে পৌঁছেই প্রিয় খেলোয়াড়ের দেখা পেয়ে গেলেন ব্যাডমিন্টনে পুরুষদের ডাবলসে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। সোমবার সঙ্গী চিরাগ শেট্টিকে নিয়ে গেমস ভিলেজে পৌঁছেছেন রনকিরেড্ডি। সে দিনই তাঁর দেখা হয়ে গেল রাফায়েল নাদালের সঙ্গে। ২২টি গ্র্যান্ড স্ল্যামের মালিকের সঙ্গে ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছেন নাদাল-ভক্ত রনকিরেড্ডি। ২৩ বছরের ব্যাডমন্টন খেলোয়াড় ছোট থেকে নাদালের ভক্ত। অলিম্পিক্স খেলতে গিয়ে সামনে নিজের প্রিয় খেলোয়াড়কে পেয়ে তিনি উচ্ছ্বসিত। শুধু রনকিরেড্ডিই নন নাদালের সঙ্গে ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছেন টেবিল টেনিস খেলোয়াড় জি সাথিয়ানও।

এ বার ব্যাডমিন্টনে পুরুষদের ডাবলসে পদক জয়ের অন্যতম দাবিদার সাত্ত্বিক-চিরাগের বিশ্বের প্রাক্তন এক নম্বর জুটি। বিশ্ব ক্রমতালিকায় তাঁদের জুটি এখন রয়েছে তিন নম্বরে। অন্য দিকে, শেষ অলিম্পিক্স খেলতে এসেছেন নাদাল। কার্লোস আলকারাজ়ের সঙ্গে জুটি বেঁধে ডাবলস খেলবেন জোড়া অলিম্পিক্স সোনার মালিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement