Bengal Pro T20 League

বঙ্গ টি২০ লিগের সেমিফাইনালে ঋদ্ধির দল মেদিনীপুর, টানা সাত ম্যাচ হেরে বিদায় মনোজের দলের

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে দ্বিতীয় দল হিসাবে সেমিফাইনালে উঠে গেল রাশমি মেদিনীপুর উইজ়ার্ডস। রবিবার তারা আট উইকেটে হারিয়ে দিল হারবার ডায়মন্ডসকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ২৩:০৫
Share:

মেদিনীপুরের ক্রিকেটারদের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত।

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে দ্বিতীয় দল হিসাবে সেমিফাইনালে উঠে গেল রাশমি মেদিনীপুর উইজ়ার্ডস। রবিবার তারা আট উইকেটে হারিয়ে দিল হারবার ডায়মন্ডসকে। এই নিয়ে টানা সাতটি ম্যাচ হেরে রাউন্ড রবিন পর্বে সবার নীচে শেষ করে প্রতিযোগিতা থেকে বিদায় নিল মনোজ তিওয়ারির হারবার।

Advertisement

আগে ব্যাট করে ৬ উইকেটে ১৬৯ রান তোলে হারবার। প্রথম দিকের কোনও ব্যাটারই দাঁড়াতে পারেননি। মনোজ ১৫ বলে ১৫ রান করেন। পরের দিকে শুভম সরকর ৬টি চার এবং ১টি ছয়ের সাহায্যে ২৮ বলে ৫১ রান করেন। সঙ্গে বাদল সিংহের (অপরাজিত ২৯) ইনিংসের সৌজন্যে দেড়শো পেরোয় হারবার।

শুরুতে দুটো উইকেট হারিয়ে চাপে পড়েছিল মেদিনীপুর। ঋদ্ধিমান ১ এবং বিবেক সিংহ ২৩ রানে ফিরে যান। আর পিছনে ঘুরে তাকাতে হয়নি মেদিনীপুরকে। প্রিয়াংশু শ্রীবাস্তব এবং সুদীপ চট্টোপাধ্যায়ের সৌজন্যে জিতে যায় তারা। ১১টি চার এবং ৩টি ছয়ের সাহায্যে ৫৭ বলে ৮৮ করেন প্রিয়াংশু। ৫টি চার এবং ২টি ছয়ের সাহায্যে ৩৭ বলে অপরাজিত ৫৮ রান সুদীপের।

Advertisement

মেয়েদের লিগে প্রথম দল হিসাবে সেমিফাইনালে উঠল মুর্শিদাবার কুইন্স। রবিবার অ্যাডামাস হাওড়া ওয়ারিয়র্সকে ১০ রানে হারিয়েছে তারা।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement