India vs New Zealand 1st Test

উইলিয়ামসনের পর আবার ধাক্কা কিউয়িদের, ভারতের বিরুদ্ধে নামার ২৪ ঘণ্টা আগে বাদ আরও এক ক্রিকেটার

ভারতের বিরুদ্ধে খেলতে নামার ২৪ ঘণ্টা আগে বাদ গেলেন পেসার বেন সিয়ার্স। চোটের কারণে তিনটি টেস্ট থেকেই ছিটকে গিয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৫:৩৫
Share:

কেন উইলিয়ামসন। —ফাইল চিত্র।

ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে কেন উইলিয়ামসন খেলতে পারবেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে। এখনও পুরো সুস্থ হতে পারেননি তিনি। তার মাঝেই আবার ধাক্কা নিউ জ়িল্যান্ড শিবিরে। ভারতের বিরুদ্ধে খেলতে নামার ২৪ ঘণ্টা আগে বাদ গেলেন পেসার বেন সিয়ার্স। চোটের কারণে তিনটি টেস্ট থেকেই ছিটকে গিয়েছেন তিনি।

Advertisement

ভারতে আসার আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ় খেলেছিল নিউ জ়িল্যান্ড। সেই সময়ই চোট পেয়েছিলেন উইলিয়ামসন। এখনও পুরো সুস্থ হতে পারেননি তিনি। ফলে সিরিজ়ের প্রথম দিকে তাঁকে পাওয়া নিয়ে সংশয় রয়েছে।

শ্রীলঙ্কা সিরিজ় চলাকালীনই বাঁ হাঁটুতে ব্যথা অনুভব করেন সিয়ার্স। তিনি নিউ জ়িল্যান্ডে ফিরে যান। সেখানে তাঁর চোট স্ক্যান করা হয়। হাঁটুর পেশি ছিঁড়েছে সিয়ার্সের। নিউ জ়িল্যান্ডের দলে থাকলেও ভারতে আসেননি তিনি। দেশেই ছিলেন। মনে করা হচ্ছিল, শেষ মুহূর্তে সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। কিন্তু সুস্থ হতে পারেননি সিয়ার্স। তিনটি টেস্টেই খেলতে পারবেন না তিনি।

Advertisement

সিয়ার্সের পরিবর্ত হিসাবে জেকব ডাফির নাম ঘোষণা করেছে নিউ জ়িল্যান্ড ক্রিকেট বোর্ড। দেশের হয়ে ৬টি এক দিনের ম্যাচ ও ১৪টি টি-টোয়েন্টি খেললেও এখনও টেস্ট খেলেননি তিনি। মঙ্গলবারই ভারতে চলে আসবেন ডাফি। বেঙ্গালুরুতে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement