Kuldeep Yadav

শীঘ্রই বিয়ে করছেন কুলদীপ, পাত্রী কি বলিউড অভিনেত্রী? জল্পনার জবাব দিলেন বিশ্বজয়ী স্পিনার

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে দেশে ফিরেছেন ভারতীয় ক্রিকেটারেরা। দলের গুরুত্বপূর্ণ সদস্য কুলদীপ যাদব জানিয়েছেন, খুব তাড়াতাড়ি বিয়ে করছেন তিনি। পাত্রী কে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১০:১৭
Share:

কুলদীপ যাদব। —ফাইল চিত্র।

বিশ্বকাপ জেতার পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কুলদীপ যাদব। টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে বাকি সতীর্থদের সঙ্গে দেশে ফিরেছেন তিনি। ফিরেই জানিয়েছেন বিয়ের কথা। কুলদীপও কি বলিউড অভিনেত্রীকে বিয়ে করছেন? জবাব দিয়েছেন ভারতীয় স্পিনার।

Advertisement

দিল্লি ও মুম্বইয়ে সংবর্ধনার পরে নিজের শহর উত্তরপ্রদেশের কানপুরে ফিরেছেন কুলদীপ। সেখানেও সংবর্ধনা দেওয়া হয়েছে তাঁকে। ঢাক-ঢোল বাজিয়ে বিশ্বকাপজয়ীকে বরণ করেছে কানপুর। ঘরে ফিরে একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুলেছেন ভারতের বাঁহাতি স্পিনার।

সাক্ষাৎকারে কুলদীপ বলেন, “খুব তাড়াতাড়ি বিয়ের খবর পাবেন। কিন্তু কোনও অভিনেত্রীকে বিয়ে করছি না। এমন এক জনকে বিয়ে করছি, যে আমার ও আমার পরিবারের খেয়াল রাখবে।” অবশ্য কারও নাম জানাননি কুলদীপ। বিয়ের তারিখও জানাননি তিনি। শুধু জানিয়েছেন, খুব তাড়াতাড়ি বিয়ে করছেন।

Advertisement

এ বারের বিশ্বকাপে গ্রুপ পর্বের ম্যাচগুলিতে খেলেননি কুলদীপ। নিউ ইয়র্কের পিচে পেসারেরা সুবিধা পাচ্ছিলেন বলে তিন পেসার খেলায় দল। কিন্তু নক আউটে ওয়েস্ট ইন্ডিজ়ে যাওয়ার পরেই প্রথম একাদশে ঢুকে পড়েন কুলদীপ। নিজের কাজও করেন তিনি। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিরুদ্ধে ভাল বল করেন। ১০টি উইকেট নেন। যদিও ফাইনালে খুব একটা ভাল বল করতে পারেননি তিনি। তাতে ভারতের জেতা আটকায়নি। যশপ্রীত বুমরা, হার্দিক পাণ্ড্য ও আরশদীপ সিংহের দাপটে বিশ্বকাপ জেতে ভারত।

দেশের ফেরার পরে প্রথমে দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনে যান ভারতীয় ক্রিকেটারেরা। মোদীর সঙ্গে সাক্ষাৎ করেন তাঁরা। পরে মুম্বইয়ে হুডখোলা বাসে ট্রফি নিয়ে উল্লাস করেন ভারতীয় ক্রিকেটারেরা। ওয়াংখেড়েতে ক্রিকেটারদের সংবর্ধনার ব্যবস্থা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই সংবর্ধনার পরে ক্রিকেটারেরা যে যার বাড়িতে ফিরে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement