Pakistan Cricket

‘এ বার তো চোখ খুলুন’, সৌরভদের উদাহরণ টেনে পাক বোর্ডের চেয়ারম্যানকে বিঁধলেন প্রাক্তন ক্রিকেটার

পাকিস্তানের ক্রিকেট তলানিতে ঠেকার কথা বলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, রবিচন্দ্রন অশ্বিনেরা। সেই কথা উল্লেখ করে পাকিস্তান বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান মহসিন নকভিকে আক্রমণ করলেন প্রাক্তন ক্রিকেটার বাসিত আলি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০
Share:

মহসিন নকভি। — ফাইল চিত্র।

বাংলাদেশের কাছে টেস্ট সিরিজ়ে হারের পর পাকিস্তান দলের অবস্থা নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। পাকিস্তানের ক্রিকেট যে তলানিতে ঠেকেছে, সে কথা বলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, রবিচন্দ্রন অশ্বিনেরাও। এ বার সেই কথা উল্লেখ করে পাকিস্তান বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান মহসিন নকভিকে আক্রমণ করলেন প্রাক্তন ক্রিকেটার বাসিত আলি।

Advertisement

পাকিস্তানের ক্রিকেটের দুরবস্থা নিয়ে বরাবরই সরব বাসিত। এ বার তিনি নকভির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন। সাফ জানিয়েছেন, পাকিস্তানের ক্রিকেটের উন্নতি নিয়ে যে সব কথা বলা হচ্ছে তা নেহাতই ফাঁকা আওয়াজ। জাতীয় দলের উন্নতির কোনও ইচ্ছাই নাকি পিসিবি চেয়ারম্যানের নেই।

নিজের ইউটিউব চ্যানেলে বাসিত বলেছেন, “মহসিন নকভি, দয়া করে আপনার চোখ খুলুন। আপনি বলেছিলেন যে, পাকিস্তান ক্রিকেটের সমস্যা মিটিয়ে দেবেন। কিন্তু এ ভাবে হবে না। এটাই সত্যি। আমি ইয়াসির শাহকে নিয়ে কথা বললে লোকে আমার সমালোচনা করে। কিন্তু পাকিস্তানে যে স্পিনারদের আকাল দেখা দিয়েছে সে কথা তো অশ্বিনও বলেছে।”

Advertisement

বাসিতের সংযোজন, “আমি ভুল হতে পারি। তা হলে অশ্বিনও কি ভুল? সৌরভ গঙ্গোপাধ্যায়ও বলেছে কী ভাবে পাকিস্তানের ক্রিকেট ক্রমশ নীচে নেমে গিয়েছে। পাকিস্তান ক্রিকেটের সমস্যা সমাধানের আশ্বাস স্রেফ মজা ছাড়া আর কিছুই নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement