IPL Auction 2024

আইপিএলের নিলামের আগে তিন ক্রিকেটারকে ধরে রাখতে পারে দিল্লি, কাদের দিকে নজর সৌরভদের

চলতি বছরই আইপিএলের নিলাম। তার আগে ধরে রাখা ক্রিকেটারদের নাম জানাতে হবে দলগুলিকে। তিন জন ক্রিকেটারকে ধরে রাখতে পারে দিল্লি ক্যাপিটালস।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৮:১৮
Share:

দিল্লি ক্যাপিটালসের ডাগ আউটে সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

সময় আর বেশি বাকি নেই। চলতি বছরই আইপিএলের নিলাম। তার আগে ধরে রাখা ক্রিকেটারদের নাম জানাতে হবে দলগুলিকে। ৩১ অক্টোবরের মধ্যে ঘোষণা করতে হবে নাম। তিন জন ক্রিকেটারকে ধরে রাখতে পারে দিল্লি ক্যাপিটালস। কাদের দিকে নজর সৌরভ গঙ্গোপাধ্যায়দের দলের।

Advertisement

জানা গিয়েছে, অধিনায়ক ঋষভ পন্থ, অলরাউন্ডার অক্ষর পটেল ও স্পিনার কুলদীপ যাদবকে ধরে রাখতে পারে দিল্লি। তাঁদের মধ্যে পন্থকে ১৮ কোটি, অক্ষরকে ১৪ কোটি ও কুলদীপকে ১১ কোটি টাকায় ধরে রাখা হতে পারে।

এই তিন ক্রিকেটার ছাড়া দুই বিদেশি জেক-ফ্রেজ়ার ম্যাকগার্ক ও ট্রিস্টান স্টাবসকে দলে রাখার চেষ্টা করবে দিল্লি। তাঁদের জন্য তারা রাইট টু ম্যাচ কার্ড ব্যবহার করার পরিকল্পনা নিয়েছে।

Advertisement

গত বার দিল্লির কোচ ছিলেন রিকি পন্টিং। এ বার তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। নতুন কোচ কে হবেন তা নিয়ে জল্পনা চলছে। দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছেন হেমঙ্গ বাদানি। তিনি সৌরভের অধীনে খেলেছেন। আইপিএলেও এর আগে সানরাইজার্স হায়দরাবাদের সহকারী কোচ ছিলেন তিনি। বোলিং কোচ হিসাবে ভারতের প্রাক্তন ক্রিকেটার মুনাফ পটেলকে সই করাতে পারে দিল্লি। তবে সবটাই এখনও জল্পনার স্তরে রয়েছে। কারও নাম ঘোষণা করেনি তারা।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement