Wriddhiman Saha

দু’বছর পরে বঙ্গ ক্রিকেটে ফিরলেন ঋদ্ধিমান, খেলবেন বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগেও

দু’বছর পরে আবার এ রাজ্যের ক্রিকেটে ফিরলেন ঋদ্ধিমান সাহা। বাংলার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগেও খেলবেন ঋদ্ধি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ২২:০৯
Share:

ঋদ্ধিমান সাহা। —ফাইল চিত্র।

দু’বছর আগে বাংলা ছেড়ে ত্রিপুরায় চলে গিয়েছিলেন ঋদ্ধিমান সাহা। গত দু’বছর ত্রিপুরার হয়ে খেলেছিলেন ঘরোয়া ক্রিকেট। এ বার আবার এ রাজ্যে ফিরতে চলেছেন ঋদ্ধিমান। আবার বাংলার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগেও খেলবেন ঋদ্ধি।

Advertisement

ঋদ্ধিমানের ঘরে ফেরার কথা জানিয়েছেন বাংলার ক্রিকেট সংস্থার সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, “বাংলার ক্রিকেটে ঋদ্ধির ফিরে আসার সিদ্ধান্তে আমরা খুব খুশি। ও বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগেও খেলতে চায়। এতে বাংলার এই লিগের ঔজ্জ্বল্য আরও বাড়বে।”

ইতিমধ্যেই ত্রিপুরা ক্রিকেট সংস্থার কাছে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) নিয়ে নিয়েছেন ঋদ্ধিমান। অর্থাৎ, বাংলার হয়ে খেলতে কোনও সমস্যা হবে না ৩৯ বছর বয়সি উইকেটরক্ষক-ব্যাটারকে।

Advertisement

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগেও দেখা যাবে ঋদ্ধিকে। বাংলার ক্রিকেট কর্তারা সিদ্ধান্ত নিয়েছেন যে রাশমি মেদিনীপুর উইজ়ার্ডসের মার্কি ক্রিকেটার করা হবে ঋদ্ধিকে। এই দলের মার্কি ক্রিকেটার ছিলেন অভিমন্যু ঈশ্বরণ। কিন্তু তিনি চোট পেয়েছেন। তাঁর পরিবর্ত হিসাবে ঋদ্ধির নাম ঘোষণা করেছেন কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement